সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে, নির্বাপনে সময় লাগবে: মহাপরিচালক

রিপোর্টারের নাম / ৬৪৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

রাজধানীর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে নির্বাপনে আরও কিছু সময় লাগবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন। মঙ্গলবার (৪ এপ্রিল) বেলা ১২টা ৩৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানান তিনি।

তিনি বলেন, ইতোমধ্যে আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তবে আগুন নির্বাপনে আরও কিছু সময় লাগবে। আগুন কখন কিভাবে লেগেছে সে বিষয়ে আমরা এখনও কিছু জানতে পারিনি। তবে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসার পর ৫ সদস্যের  একটি কমিটি গঠন করা হবে। সেই কমিটির রিপোর্ট অনুযায়ী আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি আরও বলেন, এই আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে আমাদের কর্মীদের ওপর কে বা কারা হামলা করছে আমরা জানি না। তবে আমাদের কর্মীদের ওপর এ হামলা অত্যন্ত দুঃখজনক। আমাদের ৮জন কর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটের দিকে বঙ্গবাজারের এনেক্স মার্কেটের পাশের টিনশেড মার্কেটটিতে এই অগ্নিকাণ্ড ঘটে।

বঙ্গবাজার মার্কেটের কিছু অংশ ছিল তিন তলা এবং কিছু অংশ ছিল চার তলা। ব্যবসায়ীরা বলছেন সেখানে অন্তত সাড়ে চার থেকে পাঁচ হাজার দোকান ছিল। তবে ভয়াবহ আগুনে একেবারে ভস্ম হয়ে গেছে সব। মাটিতে মিশে গেছে পুরো মার্কেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir