• মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ন

ধাতব মুদ্রার বস্তা নিয়ে আইফোন ১৫ কিনতে দোকানে ‘ভিখারি’

/ ১১৫ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

অনলাইন ডেস্ক:
পরনে নোংরা জামা কাপড়। গা ভর্তি ময়লা, কালিঝুলি। মাথার চুল এলোমেলো। এমন ভিক্ষুকের বেশেই আইফোন কিনতে দোকানে যান এক ‘ভিখারি’। তাকে এ অবস্থায় দেখে প্রথমে কিছুটা চমকে যান দোকানের কর্মীরা।

ওই ব্যক্তি দোকান কর্মীদের জানান, তিনি আইফোন ১৫ কিনতে এসেছেন। সে শুনে আরো চমকে ওঠেন বিক্রেতারা। বিস্ময়ের সেখানেই শেষ নয়। এরপর যা ঘটল তাতে অনেকেরই চোখ ছানাবড়া। বস্তা থেকে ওই যুবক কয়েক লক্ষ টাকার কয়েন বের করেন।
সম্প্রতি রাজস্থানের যোধপুরে একটি দোকানের এই ঘটনা রীতিমতো হইচই ফেলে দিয়েছে সমাজিক যোগাযোগমাধ্যমে।

তবে এই ঘটনায় রয়েছে একটি মোড়। ভিখারির বেশে যিনি আইফোন কিনতে এসেছিলেন, তিনি আসলে পেশায় এক জন ইউটিউবার। একটি ইউটিউব চ্যানেল রয়েছে তার। সেখানেই এই ধরনের পরীক্ষামূলক কাণ্ড ঘটান তিনি। আইফোন ১৫ বাজারে আসার পর থেকে ইতোমধ্যে অনেকেই তা কিনে ফেলেছেন। পেশায় ইউটিউবার ওই যুবক পরিকল্পনা করেছিলেন, এই ফোন নিয়েই একটি মজাদার ভিডিও বানাবেন।

যেমন ভাবা, তেমনই কাজ। ছদ্মবেশ ধরে তিনি সোজা চলে যান একটি দোকানে। তার বেশভূষা দেখে স্বাভাবিক ভাবেই প্রথমে সকলে অবাক হয়েছিলেন। খুচরো পয়সার বিনিময়ে আইফোন বিক্রি করতে প্রথমে রাজি হননি বিক্রেতারা। কিন্তু অনেক অনুরোধের পর তারা রাজি হন। রাজি হওয়া মাত্রই ওই ইউটিউবার নিজের আসল পরিচয় দেন। ভাইরাল হওয়া ভিডিওটি লাখ লাখ মানুষ দেখছেন।

সূত্র: এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর