সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে ন্যাড়া করে দিলেন স্বামী

রিপোর্টারের নাম / ১১৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

  • নাটোর প্রতিনিধি

নােেটারের বাগাতিপাড়ায় স্বামীকে জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছেন স্বামী।সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধূর নাম পপি খাতুন (৪৯)। তিনি ওই এলাকার মসে সরকারের (৬০) স্ত্রী।স্বজনরা আহত অবস্থায় পাপ খাতুুনকে উদ্ধার কওে বাগাতিতপাড়া উুপজেরাা স্বাস্থ্য কমপ্লেক্সেস ভর্র্তি করেছেন।

আহত পপি খাতুন জানান, সোমবার সকালে তার জমি স্বামী মসে সরকারের নামে রেজিষ্ট্রি করে দিতে বলেন। কিন্তু পপি খাতুন রাজী না হলে দুুজনের মদ্যে তর্ক বিতর্ক শুরু হয়। এরই এক পর্যায়ে তার স্বামী মসে সরকার ঘরে এসে ওড়না দিয়ে তার দুই হাত পেঁচিয়ে বেঁধে রেখে শারীরিকভাবে নির্যাতন করে। পরে হাতুড়ি দিয়ে তার হাতের উপর আঘাত করতে থাকে। চিৎকার করার চেষ্টা করলে ব্লেড দিয়ে তার মুখ কেটে দেওয়ার হুমকি দেয় এবং একপর্যায়ে তার মাথার চুল কেটে নেড়া করে দেয়। স্থানীয়রা তার স্বজনদের খবর দিলে তাকে এসে উদ্ধার করে সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম বলেন, আহত পপি খাতুনের শরীরে বিভিন্ন অংশে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন। তবে হাত ভেঙে গেছে কিনা তা এক্সরে করলে জানা যাবে।
এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত স্বামী মসে সরকারকে আটক করেছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir