মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
খানসামায় বাড়ি বাড়ি জ্বরের রোগী, সেবা দিতে হিমশিমে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা  খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারিয়াকান্দি পৌর বিএনপির দোয়া মাহফিল নীলফামারীর ডিমলায় পাটচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত। রান্ধুবীবাড়িতে হিন্দু ব্যক্তিকে ভয়ভীতি ও ধমক উচ্ছেদের নোটিশ পেয়েই স্ট্রোকে নিহত স্বাধীন গণমাধ্যমে হুমকি ও কণ্ঠ রোধের অপচেষ্টা,প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩ কোটি টাকার টোল আদায় মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান তিস্তা নিয়ে শেখ হাসিনাকে মোদির আশ্বাস! উষ্মা জানিয়ে দিল্লিকে চিঠি পশ্চিমবঙ্গের খানসামা উপজেলায় ল্যাট্রিন পেয়ে খুশি ১৬ দরিদ্র পরিবার ‘ন্যায়কুঞ্জ’ স্থাপনে বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘব হবে : প্রধান বিচারপতি

এমপি আনারের লাশের টুকরোর সন্ধানে জোর তল্লাশি, খালে ফেলা হলো জাল ও নৌকা

অনলাইন ডেস্ক: / ৯৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

কোলকাতায় খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারের লাশের টুকরোর সন্ধান পেতে আরও জোরদার করা হয়েছে তল্লাশি অভিযান। আনার হত্যা মামলায় গ্রেফতারকৃত সন্দেহভাজন ব্যক্তি কসাই জিহাদ হাওলাদারকে জিজ্ঞাসাবাদ করেই জানা যায় ভাঙ্গড়ের কৃষ্ণমাটি এলাকায় সেই লাশের টুকরো ফেলে দেওয়া হয়েছিল। আর তারপর থেকেই বৃহস্পতিবার রাত থেকে গত দুই দিন ধরে দফায় দফায় চলছে তল্লাশি অভিযান। এরই মধ্যে শুক্রবার বিকালে জিহাদকে সাথে নিয়ে বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়।

কৃষ্ণমাটি এলাকার জিরানগাছা বাগজোলা খালের পানিতে নামানো হয় কলকাতা পুলিশের দুর্যোগ মোকাবিলা বাহিনীর সদস্যদের। কিন্তু তারপরেও খুঁজে পাওয়া যায়নি সেই লাশের টুকরো। আর এবার সেই লাশের সন্ধান পেতে ওই খালে জাল ফেলা হয়। সাথে নামানো হয় নৌকাও। এদিন স্থানীয় সময় বেলা সাড়ে ১২টা থেকে শুরু হয় তল্লাশি অভিযান। কিন্তু এখনো পর্যন্ত সফলতা পায়নি তদন্তকারী কর্মকর্তারা।

পশ্চিমবঙ্গ পুলিশের গোয়েন্দা দপ্তর সিআইডি সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত কসাই জিহাদকে সঙ্গে নিয়ে নিউ টাউনের সেই অভিজাত সঞ্জিভা গার্ডেনের ‘বিইউ-৫৬’ ডুপ্লেক্স ফ্ল্যাটে গিয়ে খুনের ঘটনার পুনঃনির্মাণ করতে পারে।
শুক্রবারই কসাই জিহাদকে হাওলাদারকে উত্তর ২৪ পরগনা জেলার বারাসত জেলা ও দায়রা আদালতে তোলা হলে ১২ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দেয়া হয়। এর আগে বৃহস্পতিবারই বাংলাদেশ সীমান্তবর্তী পশ্চিমবঙ্গের বনগাঁর গোপালনগর এলাকা থেকে জিহাদকে গ্রেফতার করে সিআইডি।

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৪ (হত্যার উদ্দেশ্যে অপহরণ।), ৩০২ (অপরাধমূলক নরহত্যা।), ২০১ (তথ্য-প্রমাণ লোপাট) এবং ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্র)- এই চার জামিন অযোগ্য ধারায় মামলা দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir