রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
আম নিয়ে কষ্টগাঁথা কাজিপুরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান বন্ধ থাকা সেফটিক ট্যাঙ্কে নেমে প্রাণ হারালো কুষ্টিয়ার দুই যুবক সামাজিক অপরাধ প্রতিরোধে মসজিদে ওসি’র জনসচেতনতা মূলক বক্তব্য কামারখন্দে কোনাবাড়ীতে উৎসবমুখর পরিবেশে কবরস্থানে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ উদ্বোধন সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির চরম অবনতি উল্লাপাড়ায় ছাত্র ছাত্রীদের মাঝে গাছের চারা বিতারন বিতর্কিত সেই পিআইও মাহাবুব বদলি হয়ে উল্লাপাড়া আসার পাঁয়তারা কোটা আন্দোলন:আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা:মহিদ কেরালায় হারানো আইফোন কামরাঙ্গীরচর থেকে উদ্ধার, দুই ভাই গ্রেফতার

হারানো মোটরসাইকেল ফিরে পেয়ে খুশি মালিকেরা

রিপোর্টারের নাম / ৪৮৪ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

  • ডেস্ক রিপোর্ট:

সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশ কর্তৃক অভিযানে উদ্ধার করা তিনটি মোটরসাইকেল বৈধ কাগজপত্র ডকুমেন্টস যাছাই বাচাই পৃর্বক মালিকদেন নিকট বুঝিয়ে দিল কাজিপুর থানা পুলিশ।

রোববার (১৩ আগষ্ট) বিকেলে কাজিপুর থানা চত্বরে থানা অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত পিপিএম এর নেতৃত্বে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে তিন জন মালিক কে তিনটি মোটরসাইকেল বুঝিয়ে দেন। মোটরসাইকেল মালিকরা হলেন বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার হাতলাল রংবাজার গ্রামের শাহা আলীর পুত্র সাখাওয়াত হোসেন, নাটোর সদর উপজেলার গোকুল নগর বিরহালসা গ্রামের জিল্লাল উদ্দিনের পুত্র আয়নাল হক আরিফ এবং নাটোর সদর উপজেলার বড় হরিনাপুর গ্রামের মৃত মমতাজ আলী ভুঁইয়ার ছেলে সাইদুল ইসলাম।

তাদের মোটর সাইকেল গুলো গত ২৫/২/২৩ তারিখে শ্বশুর বাড়ি থেকে, ০৩/৭/২০২১ তারিখে নিজ বাড়ি থেকে এবং ২৮/৮/২০২২ তারিখে নিজ বাড়ি থেকে হারিয়ে যায়। কাজিপুর থানা পুলিশ টিম গত ৩/৭/২৩ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোটরসাইকেলগুলো উদ্ধার করে।

এদিকে অনেক দিন পরে হারিয়ে যাওয়া মোটরসাইকেল ফিরে পেয়ে খুশিতে ডগমগ হয়ে থানা থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে যান মালিকরা ।গাড়ির মালিকরা কাজিপুর থানার এমন কর্মকান্ডে সন্তোষজনক মনোভাব পোষণ করেন এবং থানা অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত এর ভুয়সী প্রশংসা করেন এবং তাকে ধন্যবাদ জানান।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানান, গত দুইমাসে অভিযান চালিয়ে আমরা বেশকিছু চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছি। আজ সঠিক কাগজপত্র নিয়ে বৈধ মালিকরা থানায় আসলে কাগজ পত্র যাচাই বাছাই পৃর্বক মোটরসাইকেল বুঝিয়ে দিলাম । জনস্বার্থে চোরাই মোটরসাইকেল উদ্ধার অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন তিনি।

টিপিএন২৪/ শফিকুল/ হৃদয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir