রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
আম নিয়ে কষ্টগাঁথা কাজিপুরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান বন্ধ থাকা সেফটিক ট্যাঙ্কে নেমে প্রাণ হারালো কুষ্টিয়ার দুই যুবক সামাজিক অপরাধ প্রতিরোধে মসজিদে ওসি’র জনসচেতনতা মূলক বক্তব্য কামারখন্দে কোনাবাড়ীতে উৎসবমুখর পরিবেশে কবরস্থানে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ উদ্বোধন সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির চরম অবনতি উল্লাপাড়ায় ছাত্র ছাত্রীদের মাঝে গাছের চারা বিতারন বিতর্কিত সেই পিআইও মাহাবুব বদলি হয়ে উল্লাপাড়া আসার পাঁয়তারা কোটা আন্দোলন:আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা:মহিদ কেরালায় হারানো আইফোন কামরাঙ্গীরচর থেকে উদ্ধার, দুই ভাই গ্রেফতার

খালেদা জিয়ার সাথে সেলফি তুলুন : প্রধানমন্ত্রীকে খোন্দকার গোলাম মোর্ত্তজা

রিপোর্টারের নাম / ১৬৪ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে




মারুফ সরকার:

এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, নয়াদিল্লীতে গিয়ে বাইডেনের সাথে ছবি তুলেছেন ভাল কথা দেশে এসে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার খোঁজখবর নিন, তাকে প্যারোলে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন আর তার সাথে একটি সেলফি তুলুন। তাহলেই সেখানে বসে যে আলোচনা হবে সেই আলোচনায় আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সকলের অংশগ্রহণমূলক ও উৎসবমুখর হবে।  তিনি বলেন, সমাধান যেখানে সেখান থেকে পালিয়ে গিয়ে অন্য পথ ধরলে সংঘাত আসবে, সমাধান হবে না। দেশের অর্থনীতি সবচেয়ে খারাপ অবস্থা বিরাজ করছে। সেখানে উন্নয়নের জোয়ার দেখিয়ে জনগণের পেটে ভাত না থাকলে সেই জোয়ার ভাটায় পরিণত হবে। নির্বাচনের ফলাফলে কোন কাজে আসবে না। দিনের ভোট রাতে দেয়ার আর কোন সুযোগ থাকবে না। মানুষ এখন অনেক সচেতন। তিনি আওয়ামী লীগের মন্ত্রী সভার সদস্যদের প্রতি ইঙ্গিত দিয়ে বলেন, মুখে লাগাম টেনে কথা বলুন। যা মনে আসে তাই বলে আর অশান্তি করবেন না। সিন্ডিকেট কারা করছে আপনারা জানেন। আমাদের মাঝে মাঝে মনে হয় এই সিণ্ডিকেটের মূল দায়িত্বই আপনারা রয়েছেন। তা না হলে ওদের এত সাহস হয় কি করে।

এনডিপি’র ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা বলেন, আমরা নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছি। কিন্তু সেই নির্বাচন হতে হবে সকলের অংশগ্রহণমূলক অবাধ ও নিরপেক্ষ। যে নির্বাচনে ভোটাররা তাদের ভোটাধিকার উৎসবমুখথর পরিবেশে প্রয়োগ করতে পারে। দেশে গুম-খুন, সন্ত্রাস ও জবরদখল করে ক্ষমতায় থাকার অধিকার কারো নেই। ক্ষমতায় থাকতে গেলে জনগণের অধিকারকে প্রতিষ্ঠিত করতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন এনডিপি’র প্রেসিডিয়াম সদস্য এড. ফরিদ হোসেন ভূইয়া, নাজমুন নাহার মিনতি, ভাইস চেয়ারম্যান শাহ শাহজাদি, সহকারী মহাসচিব আশরাফুল ইসলাম খোকন, দপ্তর সম্পাদক আর কে রিপন। সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বাংলাদেশ ন্যাপের ভাইস চেয়ারম্যান বাবু স্বপন কুমার সাহা, ড. প্রীতি সাহা। অনুষ্ঠান শেষে কেক কেটে ও এনডিপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জননেতা আনোয়ার জাহিদসহ যারা ৩৪ বছরের মধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের সকলের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

এছাড়াও দলীয় কার্যালয়ে সকাল ৬টায় জাতীয় পতাকা উত্তোলন এবং সন্ধ্যায় আলোকসজ্জাসহ সারাদেশব্যাপী এনডিপির ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir