রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
আম নিয়ে কষ্টগাঁথা কাজিপুরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান বন্ধ থাকা সেফটিক ট্যাঙ্কে নেমে প্রাণ হারালো কুষ্টিয়ার দুই যুবক সামাজিক অপরাধ প্রতিরোধে মসজিদে ওসি’র জনসচেতনতা মূলক বক্তব্য কামারখন্দে কোনাবাড়ীতে উৎসবমুখর পরিবেশে কবরস্থানে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ উদ্বোধন সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির চরম অবনতি উল্লাপাড়ায় ছাত্র ছাত্রীদের মাঝে গাছের চারা বিতারন বিতর্কিত সেই পিআইও মাহাবুব বদলি হয়ে উল্লাপাড়া আসার পাঁয়তারা কোটা আন্দোলন:আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা:মহিদ কেরালায় হারানো আইফোন কামরাঙ্গীরচর থেকে উদ্ধার, দুই ভাই গ্রেফতার

সিরাজগঞ্জের আওয়ামী রাজনীতিতে চমক শেহেরিন সেলিম রিপন

রিপোর্টারের নাম / ৬৮১ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের আওয়ামীলীগের রাজনীতি ও সাধারন মানুষের মধ্যে নতুন চমক হয়ে দেখা দিয়েছেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম. মনসুর আলীর বড় নাতি ও প্রয়াত ড. মোহাম্মদ সেলিম এমপির ছেলে সংসদ সদস্য প্রার্থী শেহেরিন সেলিম রিপন। দীর্ঘদিন লন্ডনে থাকলেও মাত্র দুই বছরে সিরাজগঞ্জে এসে রাজনীনিতে ব্যাপক সাড়া ফেলেছেন। গত দুই বছর যাবত সিরাজগঞ্জ ও কাজিপুরের বিভিন্ন এলাকায় পায়ে হেটে হাট-বাজারে গিয়ে সরকারের উন্নয়ন প্রচারনায় সরব হয়ে ওঠেছেন। ইতোমধ্যে সাধারন মানুষ এবং আওয়ামীলীগের ত্যাগী ও দুর্দিনর নেতাকর্মীসহ সকলের কাছে স্বজ্জন এবং ক্লিন ইমেজের মানুষ হিসেবে পরিচিতি পেয়েছেন।

তারুন্য ব্যক্তিত্ব ও সততা, সাবলীল ও নিরহংকার এবং দেশের প্রতি ভালবাসা ও সাধারন মানুষের সাথে আলাপচারিতার ধরন দেখে প্রবীণ মুরুব্বীরা বলছেন, শেহেরিন সেলিম রিপনের মধ্যে তার দাদা শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর প্রতিচ্ছবি ভেসে ওঠেছে। শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীও বড় নেতা হয়ে সিরাজগঞ্জের মানুষের সাথে নিরংহকারভাবে মিশতেন ও সাবলীল ভাষায় মানুষের সাথে কথা বলতেন। মানুষের জন্য তার সাধ্যনুযায়ী কাজ করেছেন। সাধারন মানুষ মনে করছেন, শেহেরিন সেলিম রিপন মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হলে তার দাদার মতোই মানুষের জন্য এবং দেশের জন্য কাজ করে যাবেন।

অন্যদিকে, দলীয় হাইকমান্ডের একটি সুত্র জানিয়েছেন, বাংলাদেশের সুনামধন্য রাজনৈতিক পরিবার শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর পরিবারের সন্তান, সুশিক্ষিত, রাজনৈতিক দক্ষতা, কর্মী এবং জনবান্ধব ও দল এবং দলীয় প্রধান শেখ হাসিনার প্রতি একনিষ্ঠ আনুগত্য হিসেবে দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্যের মনোনয়ন তালিকায় শেহেরিন সেলিম মোটামুটি নিশ্চিত হয়ে রয়েছে। তবে সিরাজগঞ্জ-১ নাকি সিরাজগঞ্জ-২ আসন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে তিনি মনোনয়ন পাচ্ছেন এটা শতভাগ নিশ্চিত।


শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর বড় নাতি সংসদ সদস্য শেহেরিন সেলিম রিপন বলেন, আমার রাজনীতির উদ্দেশ্যেই হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শ বাস্তবায়নের মাধ্যমে দেশ ও মানুষের সেবা করা। সে লক্ষ্য নিয়েই মাঠে নেমেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সুযোগ দিলে আমার লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন করবো-ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir