রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
আম নিয়ে কষ্টগাঁথা কাজিপুরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান বন্ধ থাকা সেফটিক ট্যাঙ্কে নেমে প্রাণ হারালো কুষ্টিয়ার দুই যুবক সামাজিক অপরাধ প্রতিরোধে মসজিদে ওসি’র জনসচেতনতা মূলক বক্তব্য কামারখন্দে কোনাবাড়ীতে উৎসবমুখর পরিবেশে কবরস্থানে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ উদ্বোধন সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির চরম অবনতি উল্লাপাড়ায় ছাত্র ছাত্রীদের মাঝে গাছের চারা বিতারন বিতর্কিত সেই পিআইও মাহাবুব বদলি হয়ে উল্লাপাড়া আসার পাঁয়তারা কোটা আন্দোলন:আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা:মহিদ কেরালায় হারানো আইফোন কামরাঙ্গীরচর থেকে উদ্ধার, দুই ভাই গ্রেফতার

সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ দুই মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক: / ৭১ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

অভিনব কায়দায় চালবাহী ট্রাকের মধ্যে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ দুই মাদককারবারীকে আটক করেছে র‌্যাব-১২’র সদস্যরা। শনিবার বিকেলে ঢাকা-বগুড়া মহাসড়কে সিরাজগঞ্জ সলঙ্গা থানার ঘুড়কা বেলতলা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক কাজে ব্যবহৃত ৩টি মোবাইল, ৫টি সিম, নগত ৭,৮৭৫ টাকা ও ১টি ট্রাক জব্দ করা হয়। আটককৃরা হলেন, জয়পুর হাট জেলার পাচবিবি থানার পুর্ব রামচন্দ্রপুর গ্রামের মৃত কফিল উদ্দিন এর ছেলে মোঃ শাহীন খান ও মোঃ হারেজ উদ্দিনের ছেলে মোঃ মেহেদী হাসান।

র‌্যাব-১২র কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জয়পুর হাট থেকে ঢাকা গামী একটি ট্রাক যোগে অবৈধ নেশাজাতীয় বুপ্রেনরফিন ইঞ্জেকশন বহন করা হচ্ছে। সেই মোতাবেক র‌্যাব-১২ একটি আভিযানিক দল মহাসকে চেক পোস্ট বসিয়ে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুরকাবেলতলা এলাকায় বিবাহিত একটি চালবাহী ট্রাক হতে লুকানো অবস্থায় ৩,৪৭০ পিস বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করা হয় এবং আসামীদের আটক করা হয়। এসময় ৩টি মোবাইল, ৫টি সিম, নগত ৭,৮৭৫ টাকা ও ১টি ট্রাক জব্দ করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir