রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
আম নিয়ে কষ্টগাঁথা কাজিপুরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান বন্ধ থাকা সেফটিক ট্যাঙ্কে নেমে প্রাণ হারালো কুষ্টিয়ার দুই যুবক সামাজিক অপরাধ প্রতিরোধে মসজিদে ওসি’র জনসচেতনতা মূলক বক্তব্য কামারখন্দে কোনাবাড়ীতে উৎসবমুখর পরিবেশে কবরস্থানে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ উদ্বোধন সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির চরম অবনতি উল্লাপাড়ায় ছাত্র ছাত্রীদের মাঝে গাছের চারা বিতারন বিতর্কিত সেই পিআইও মাহাবুব বদলি হয়ে উল্লাপাড়া আসার পাঁয়তারা কোটা আন্দোলন:আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা:মহিদ কেরালায় হারানো আইফোন কামরাঙ্গীরচর থেকে উদ্ধার, দুই ভাই গ্রেফতার

উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধা ক্রীড়া একাডেমিকে মাঠে নামতে বাধা

নিজস্ব প্রতিবেদক / ৬৬ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সালাম_হাফিজ ক্রীড়া একাডেমির ফুটবল প্রশিক্ষণার্থীদের মাঠে নামতে বাধা ও প্রতিনিয়ত হুমকির অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী কুচক্রী মহলের বিরুদ্ধে।

সরজমিনে গিয়ে জানাযায়, উপজেলার পুর্ণিমাগাঁতীর ভেংড়ী সরকারি খেলার মাঠ সবার জন্য উন্মুক্ত থাকলেও বীর মুক্তিযোদ্ধা সালাম-হাফিজ ক্রীড়া একাডেমির কোন প্রশিক্ষণার্থীদের মাঠে নামতে বাধা এবং প্রতিনিয়ত হুমকি প্রদর্শন করছেন স্থানীয় প্রভাবশালী লুৎফর রহমান বাবলু, মোহাম্মদ আলী, সিরাজুল হক, সনেট, আব্দুস সালামসহ তাদের অনুসারিরা।

এ বিষয়ে একাধিক ফুটবল প্রশিক্ষণার্থীর অভিভাবকরা জানান, আমরা চাই উল্লাপাড়া ইউএনও স্যার এবং ক্রীড়া কর্মকর্তারা সুন্দর একটি সমাধান করে দিবে। আমরা চাই আমাদের ছেলে মেয়েরা যেন এই মাঠে নিয়মিত খেলাধুলা করতে পারে।

এ ঘটনায় উপজেলা ও জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীরা।

বীর মুক্তিযোদ্ধা সালাম-হাফিজ ক্রীড়া একাডেমির ক্রীড়া সম্পাদক এনামুল হক ও পরিচালনা পর্ষদের সদস্য আবু সায়েম বলেন, আমাদের খেলোয়াড়দের প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন লুৎফর রহমান বাবলু, মোহাম্ম আলী, সনেট, আব্দুস সালামসহ তাদের অনুসারিরা। উল্লাপাড়া উপজেলা প্রশাসনের কাছে আমাদের দাবি আমরা যেন আমাদের খেলোয়াড়দের নিয়ে এই মাঠে প্রতিদিন ট্রেনিং করাতে পারি।

বীর মুক্তিযোদ্ধা সালাম-হাফিজ ক্রীড়া একাডেমির সভাপতি আব্দুস সাত্তার বলেন, স্থানীয় কুচক্রী মহল, যারা সমাজের বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত তারাই এই একাডেমিকে মাঠে খেলতে বাধা দিচ্ছে। তারা মাদক কর্মকাণ্ডে জরিত তাই তারা ফুটবল খেলা পছন্দ করেনা। আমি উপজেলা এবং জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে জানতে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে। সাংবাদিকদের সাথে কথা বলবেনা বলে জানান।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা সুলতানা জানান, আমি এধরনের কোন অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

উলেখ্য, এলাকার মরহুম দুইজন বীর মুক্তিযোদ্ধার স্মৃতিচারণে ২০১৯ সালে সর্বসম্মতিক্রমে প্রতিষ্ঠা করা হয় বীর মুক্তিযোদ্ধা সালাম_হাফিজ ক্রীড়া একাডেমি। এই একাডেমিতে প্রায় ৫০ জন প্রশিক্ষণার্থী অভিজ্ঞ কোচ দ্বারা নিয়মিত প্রশিক্ষণ গ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir