বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
পৌনে ছয় লাখ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াবে ডিএসসিসি আমরা মনে করছি মাংসের টুকরোগুলো এমপি আনারেরই : হারুন এমপি আনার হত্যা মামলা,শতভাগ সফলতা নিয়ে কলকাতা থেকে ফিরছে ডিবি : হারুন উল্লাপাড়ার রামকৃষ্ণপুর ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা সলঙ্গায় ৪০ দিনের কর্মসূচিতে আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য ছেলের নাম উপজেলা নির্বাচন : তৃতীয় ধাপে চেয়ারম্যান হলেন যারা উজানের ঢলে প্লাবিত সিলেট: সুরমা-কুশিয়ারার পানি বিপৎসীমার ওপরে বিচারপ্রাথীদের সাথে ভালো ব্যবহার করতে হবে, বিরক্ত হওয়া যাবে না : সিরাজগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ র‌্যাবের নতুন মহাপরিচালক মো. হারুন অর রশিদ সিরাজগঞ্জে দুই উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মিরু ও তাজ

কাজিপুরে উদ্যোক্তার মাঝে ভুর্তকিমূল্যে পিক আপ ভ্যান বিতরণ

রিপোর্টারের নাম / ১৮৮ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে


মোঃশফিকুল ইসলাম, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কাজিপুরে ন্যাশনাল টেকনোলীজ প্রোগ্রাম ফেজ- প্রকল্পের আওতায় এ আই এফ ও ম্যাচিং গ্রান্টের পিক আপ ভ্যান বিতরণ করা হয়েছে।

২২ মার্চ উপজেলা প্রশাসনের আয়োজনে প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল কাজিপুরের বাস্তবায়নে একজন উদ্যোক্তার মাঝে ৫০% ভুর্তকিমূল্যে একটি পিক আপ ভ্যান বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ কাজিপুর সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আঃলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু,মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন।স্বাগতিক বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডাক্তার দিদারুল আহসান।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, ভি এস ডাঃ মাহমুদুল হাসান , পি আই ও একে এম শাহা আলম মোল্লা , চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল,কাজিপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লবসহ জনপ্রতিনিধিবৃন্দ। পিক আপ ভ্যান প্রাপ্ত উদ্যোক্তা হলেন উপজেলা গান্ধাইল ইউনিয়নের মিরার পাড়া গ্রামের সোহাগ মাহমুদ। তিনি ৫০% অর্থ্যাৎ ৫ লক্ষ পন্চাশ হাজার টাকা দিয়ে ১১ লক্ষ টাকায় ভ্যান টি গ্রহন করেন। উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডাক্তার দিদারুল আহসান জানান, গো – খাদ্য পরিবহন, দুধ ও দুধজাতীয় পণ্য সামগ্রী পরিবহন কাজে এ পিক আপ ভ্যানটি ব্যবহৃত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir