বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা মনে করছি মাংসের টুকরোগুলো এমপি আনারেরই : হারুন এমপি আনার হত্যা মামলা,শতভাগ সফলতা নিয়ে কলকাতা থেকে ফিরছে ডিবি : হারুন উল্লাপাড়ার রামকৃষ্ণপুর ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা সলঙ্গায় ৪০ দিনের কর্মসূচিতে আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য ছেলের নাম উপজেলা নির্বাচন : তৃতীয় ধাপে চেয়ারম্যান হলেন যারা উজানের ঢলে প্লাবিত সিলেট: সুরমা-কুশিয়ারার পানি বিপৎসীমার ওপরে বিচারপ্রাথীদের সাথে ভালো ব্যবহার করতে হবে, বিরক্ত হওয়া যাবে না : সিরাজগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ র‌্যাবের নতুন মহাপরিচালক মো. হারুন অর রশিদ সিরাজগঞ্জে দুই উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মিরু ও তাজ এমপি আজীমকে হত্যার কারণ উদ্ধার করা যায়নিঃ ডিএমপি কমিশনার

বেশি খুশিতে কাশি হয় কি না ডাক্তারকে জিজ্ঞেস করতে হবে : পাপন

রিপোর্টারের নাম / ২৬২ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

অনলাইন ডেস্ক:

ঘরের মাঠে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে টি-টোয়েন্টিতে বাংলাওয়াশ করার পর থেকে উড়ছে টাইগাররা। ইংলিশ বধের পর আয়ারল্যান্ডের বিপক্ষেও জয়ের ধারা অব্যাহত রেখেছেন তামিম-সাকিবরা। আইরিশদের বিপক্ষে রেকর্ড গড়ে ২-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ দল।

গতকাল বৃহস্পতিবার সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে রেকর্ড জয়ে ওয়ানডে সিরিজ শেষ করে বাংলাদেশ।


সিলেটে আইরিশদের বিপক্ষে টাইগারদের দাপুটে পারফরমেন্স নিজ চোখেই দেখেছেন বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন। ম্যাচ শেষে জানিয়েছিলেন তার প্রতিক্রিয়া। আজ ঢাকায় ফিরে বললেন, খেলা দেখার পর থেকে তার কাশি হচ্ছে।

আজ শুক্রবার রাজধানীর একটি হোটেলে সাকিব আল হাসান ক্যানসার ফাউন্ডেশনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হন পাপন।


সেখানে বক্তব্যও রাখেন তিনি। ওষুধ শিল্প সমিতির সভাপতি হিসেবে সাকিবের ফাউন্ডেশনকে সাহায্য করার আশ্বাস দেন বিসিবি প্রধান।
এ সময় তিনি তার বক্তব্যের শুরুতে বলেন, ‘হঠাৎ করে কালকে খেলা দেখার পর থেকে কাশি হচ্ছে। বেশি খুশি হলে কাশি হয় কি না ডাক্তারকে জিজ্ঞেস করতে হবে।

কারণ আমাদের কিছু খেলোয়াড়রা এত সুন্দর খেলেছে। হারা-জেতা বড় কথা না, যেভাবে তারা খেলেছে, আসলে আমরা তাদের আউটপ্লেইড করেছি। আমি বলতে চাচ্ছি ভালো বোলিং, ফিল্ডিং, ব্যাটিং দেখলে সবসময় ভালো লাগে। কিন্তু হঠাৎ করে আজকে দেখছি কাশি, খুঁজে বের করতে হবে কেন। রোজার সময় কিছুর টেস্টও করতে পারছি না, করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir