মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
মাসের পর মাস অফিস ফাঁকি দেওয়া সিএইসসিপির বিরুদ্ধে সিভিল সার্জন বরাবর অভিযোগ দিল কাওয়াকোলাবাসী সিরাজগঞ্জ সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে আফরিনা মায়া স্বাক্ষর জালিয়াতি করে বোনের টাকা আত্মসাত, এলএ অফিসে শুনানী ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১৪ ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল উল্লাপাড়ায় ২ দিনব্যাপী মানবধর্ম মেলার উদ্বোধন কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সিরাজীর সফলতা কামনায় দোয়া কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ এবং ভাইস চেয়ারম্যান পদে ৮ জনের মনোনয়ন দাখিল বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পের খালের টাকা জলে বিয়ের নেশায় উদগ্রীব থাকেন শারমিন!

জকিগঞ্জে ৪হাজার পিস ইয়াবাসহ এনাম আটক

রিপোর্টারের নাম / ১৭২ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে


মারুফ সরকার,নিজস্ব প্রতিবেদক:
সিলেট জকিগঞ্জ থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম এনামুল হক এনাম (৩৫)। তিনি সিলেট জেলার জকিগঞ্জ থানার বুনিয়ারচর গ্রামের ইব্রাহিমের ছেলে।


বৃহস্পতিবার (১৮ ই মে ) বিকাল ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে জকিগঞ্জ সিমান্ত নদির পার থেকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি উত্তর আইওর ক্যাম্পের একটি দল। এসময় তার কাছ থেকে ৪০০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে তাকে জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

বিজিবি কর্মকর্তা জানায় , এনামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানা পুলিশ।

উল্লেখ্য যে , এনাম চিহ্নিত মাদক ব্যবসায়ি এবং তার প্রধান সহযোগি হিসেবে রয়েছে আরেক তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি আকবর । এনাম আটক হওয়ার সময় আকবর পালিয়ে যায় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir