মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
খানসামায় বাড়ি বাড়ি জ্বরের রোগী, সেবা দিতে হিমশিমে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা  খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারিয়াকান্দি পৌর বিএনপির দোয়া মাহফিল নীলফামারীর ডিমলায় পাটচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত। রান্ধুবীবাড়িতে হিন্দু ব্যক্তিকে ভয়ভীতি ও ধমক উচ্ছেদের নোটিশ পেয়েই স্ট্রোকে নিহত স্বাধীন গণমাধ্যমে হুমকি ও কণ্ঠ রোধের অপচেষ্টা,প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩ কোটি টাকার টোল আদায় মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান তিস্তা নিয়ে শেখ হাসিনাকে মোদির আশ্বাস! উষ্মা জানিয়ে দিল্লিকে চিঠি পশ্চিমবঙ্গের খানসামা উপজেলায় ল্যাট্রিন পেয়ে খুশি ১৬ দরিদ্র পরিবার ‘ন্যায়কুঞ্জ’ স্থাপনে বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘব হবে : প্রধান বিচারপতি

দেশের সেরা ব্র্যান্ডগুলো এখন শেয়ারট্রিপ-এ পাচ্ছেন দুর্দান্ত অফার ও আকর্ষণীয় ছাড়ের সুযোগ

রিপোর্টারের নাম / ৩৫৮ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

প্রেসরিলিস:
নিজেদের গ্রাহক ও সকল ক্রেতাদের জন্য দুর্দান্ত লাইফস্টাইল সুবিধা নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় ট্রাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ। বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সাথে অংশীদারিত্বে উদ্ভাবনী অফার নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। উল্লেখ্য, এতো বড় পরিসরের পার্টনারশিপ দেশের ভ্রমণ খাতে এবারই প্রথম।

এ কোলাবোরেশনের ফলস্বরুপ শেয়ারট্রিপ ব্যবহারকারীরা উপভোগ করবেন আকর্ষণীয় সব অফার। এ পার্টনারশিপের ফলে আর্টিসান, বার্গার ল্যাব, চিজ, চরকি, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, মেন্টর্স, এমএসআই, পাগলা বাবুর্চি, ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) ও জায়ন্যাক্স হেলথে শেয়ারট্রিপ গ্রাহকদের জন্য থাকছে চমৎকার সব অফার, আকর্ষণীয় ছাড় ও ভাউচার।

অফারের মধ্যে রয়েছে মেন্টর্স-এ ৩৫ শতাংশ ও চরকির বাৎসরিক সাবস্ক্রিপশনের ওপর ৩০ শতাংশ ছাড়। আর্টিসান থেকে কেনাকাটায় ক্রেতারা উপভোগ করতে পারবেন ১৫ শতাংশ ছাড়। এছাড়াও, বার্গার ল্যাব, চিজ , ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, পাগলা বাবুর্চি ও জায়ন্যাক্স হেলথে সেবা গ্রহণে থাকছে ১০ শতাংশ ছাড়। এমএসআই থেকে এমএসআই গেমিং ল্যাপটপ কেনার ক্ষেত্রে ক্রেতারা পাবেন ফ্ল্যাট ১,০০০ টাকা ডিস্কাউন্ট। পাশাপাশি, ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) থেকে গ্রাহকেরা লুফে নিতে পারবেন ১,০০০ টাকার কুপন। শেয়ারট্রিপ অ্যাপ ও ওয়েবপেজে নিবন্ধিত সকল গ্রাহক আকর্ষণীয় এসব অফার উপভোগ করতে পারবেন।

এছাড়া, পার্টনার ব্র্যান্ডগুলোর আউটলেট ও ওয়েবসাইট থেকে কেনাকাটা করলে শেয়ারট্রিপ-এর পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় ডিসকউন্ট ভাউচার। আর্টিসান ও চরকি’তে পাওয়া যাবে ২,০০০ টাকার ভাউচার। বার্গার ল্যাব, চিজ, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, মেন্টর্স, এমএসআই, পাগলা বাবুর্চি, ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) ও জায়ন্যাক্স হেলথে গ্রাহকরা পাবেন ১,০০০ টাকার ভাউচার। শেয়ারট্রিপ-এর অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম থেকে ফ্লাইট টিকিট কিনলেই নির্দিষ্ট কুপন কোড ব্যবহার করে গ্রাহকেরা এসব ভাউচার উপভোগ করতে পারবেন।

এ নিয়ে শেয়ারট্রিপ-এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, “দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সাথে এই পার্টনারশিপ শেয়ারট্রিপ গ্রাহক ও ক্রেতাদের জীবন আরও সহজ, আরামদায়ক ও আনন্দময় করবে। ভ্রমণ খাতের বাইরেও নিজেদেরকে কার্যক্রম বিস্তৃত করার মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের জন্য লাইফস্টাইল সম্পর্কিত নানান সুবিধা নিয়ে এসেছি। এমন পরিসরের কোলাবোরেশন বাংলাদেশের ভ্রমণখাতে এবারই প্রথম এবং আমাদের বিশ্বাস – এটি সূচনা মাত্র।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir