শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এনায়েতপুরে পানি ও স্যালাইন বিতরণ আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল্লাহ আল মামুন! পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য কাজিপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী খলিল সিরাজীকে শোকজ গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী

কুড়িগ্রামে কালবৈশাখী ঝড়ে প্রাণ গেল হো‌মিও চি‌কিৎস‌কের

রিপোর্টারের নাম / ১৮৮ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে




মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উ‌লিপুর উপ‌জেলায় প্রতিপ‌ক্ষের হামলায় লা‌ঠির আঘা‌তে ফুল মিয়া (৬০) না‌মে এক ‌হো‌মিও চি‌কিৎস‌কের মৃত‌্যু হ‌য়ে‌ছে।


বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে উপজেলার বজরা ইউ‌নিয়‌নের পূর্ব বজরা (মাটিয়াল আদর্শ) বাজার এলাকায় এ ঘটনা ঘ‌টে।

এ ঘটনায় দুই নারী সহ ৫ জনকে আটক করেছে পু‌লিশ।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) শেখ আশরাফুজ্জামান এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন। হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ব‌লেও জানান ও‌সি।

নিহত ফুল মিয়া ইউনিয়নের পূর্ব বজরা আদর্শ মাঠিয়াল এলাকার জহুর আলীর ছেলে। নিহত ফুল মিয়া পেশায় হোমিও চিকিৎসক বলে জানা গেছে।

অ‌ভিযুক্ত আটক ব‌্যক্তিরা হ‌লেন, ফেরদৌস (৫০), তার স্ত্রী আনেছা বেগম (৪৬), ছেলে আজিজুল (২৮), রাশেদুল ইসলাম (১৮) ও পুত্রবধু সিদ্দিকা বেগম (২২)।

এলাকাবাসী জানায়, কয়েকদিন পূর্বে কালবৈশাখী ঝড়ে ফুল মিয়ার কলাগাছ উপড়ে পড়ে জ‌মির সীমানায় থাকা প্রতিবেশি ফেরদৌস এর ছোট একটি কদম গাছ ভেঙে যায়। বৃহস্পতিবার দুপুরে ফুল মিয়া কলাগাছ গুলো অপসারন করতে যান। এসময় কদম গাছ ভেঙে পড়ার কারণে ফেরদৌস তাকে গালিগালাজ করেন। ফুল মিয়া এর প্রতিবাদ করলে দুই প‌ক্ষের বিবাদ শুরু হয়। এসময় ফেরদৌস ও তার পরিবারের লোকজন ফুল‌মিয়া‌কে পি‌টি‌য়ে গুরুতর আহত ক‌রেন। স্থানীয়রা ফুল মিয়াকে উদ্ধার করে নিকটবর্তী চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখা‌নে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানায়, ফুল মিয়ার মৃত‌্যুর খব‌রে স্থানীয়রা ফেরদৌস ও তার প‌রিবা‌রের লোক‌দের আটক করে পু‌লি‌শে খবর দেয়। প‌রে পু‌লিশ ঘটনাস্থ‌লে পৌঁ‌ছে ফের‌দৌস ও তার স্ত্রী সহ পাঁচজন‌কে আটক ক‌রে থানায় নেয়।

ও‌সি শেখ আশরাফুজ্জামান জানান, হত্যাকান্ডের ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir