সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি নাটোরে বাজুসের মতবিনিময় সভা নাটোরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন জয়পুরহাটে তিন উপজেলা নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠ গরম। বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে চেয়ারম্যান প্রার্থী আমিনুলের সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ

জয় দিয়ে লিগ মিশন শেষ করল চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

রিপোর্টারের নাম / ৪৩৬ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

জয় দিয়েই বিপিএল মিশন শেষ করল টানা চার বারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। আজ শুক্রবার ঘরের মাঠ কিংস অ্যারেনায় আবাহনীকে ১-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা। লিগ শিরোপা আগেই নিশ্চিত করেছিল বসুন্ধরা। বাকি ছিল কেবল আনুষ্ঠানিকতা। আজ শেষ হলো সেই অপেক্ষা। আনুষ্ঠানিকভাবে এখন শিরোপা কিংসদের ঘরে।

আবাহনীর বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে দলের হয়ে একমাত্র গোলটি করেন ডরিয়েল্টন গোমেজ।
২০ ম্যাচে ১৮ জয়ে প্রিমিয়ার লিগ ফুটবলে ৫৫ পয়েন্ট অর্জন করেছে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। ১৯ ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা আবাহনীর সাথে ১৮ পয়েন্টের ব্যবধান কিংসদের। আজমপুর উত্তরার সঙ্গে আবাহনীর আরো একটি খেলা বাকি আছে।

২০ গোল নিয়ে লিগের শীর্ষ গোলদাতা হওয়ার পথে অনেকটাই এগিয়ে গেছেন কিংসের ডরিয়েল্টন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহামেডানের দিয়াবাতের গোল সংখ্যা ১৫। মোহামেডানের একটি খেলা বাকি আছে। কোনো মিরাকল না ঘটলে দিয়াবাতের ডরিয়েল্টনকে ছাড়িয়ে যাওয়া প্রায় অসম্ভব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir