সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি নাটোরে বাজুসের মতবিনিময় সভা নাটোরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন জয়পুরহাটে তিন উপজেলা নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠ গরম। বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে চেয়ারম্যান প্রার্থী আমিনুলের সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ

বেলকুচিতে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রিপোর্টারের নাম / ২৩১ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

আব্দুর রাজ্জাক বাবু, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে ৫০ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১২সেপ্টেম্বর)বিকেলে সোহাগপুর নূতনপাড়া এ এস উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবানী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য ও খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।

এ সময় উপস্থিত ছিলেন বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, উপজেলা উচ্চ মাধ্যমিক কর্মকর্তা গোলাম রেজা, সোহাগপুর নূতন পাড়া এ এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেদী হাসান, সোহাগপুর শ্যাম কিশোর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুর রেজা, সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম প্রমুখ।

খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir