• বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
কাজিপুরে সদর ইউপি ও চালিতাডাঙ্গা ইউপি পরিষদের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ সিরাজগঞ্জে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন চিরকুটে ভাই-ভাবিকে দায়ী করে ব্যবসায়ীর আত্মহত্যা! সিরাজগঞ্জে জাতীয়তাবাদী কৃষক দলের প্রস্তুুতি সভা অনুষ্ঠিত সলঙ্গায় শাহীন স্কুলের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ সিরাজগঞ্জে জাতীয়তাবাদী কৃষক দলের প্রস্তুুতি সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ডিবি পরিচয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের সিপাইয়ের বিরুদ্ধে ৪৯ হাজার টাকা লুটের অভিযোগ প্রতারণা আর ব্লাকমেল তাদের পেশা, হাতিয়ার মিথ্যে মামলা ডিজিটাল পেমেন্ট নিরাপদ করতে নতুন নীতিমালা জারি সার্কভুক্ত দেশগুলোকে নির্বাচন পর্যবেক্ষণে আমন্ত্রণ জানানো হবে

চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মৃত্যুতে জাতীয় মানবাধিকার সমিতির শোক

/ ৬৪ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে



মারুফ সরকার :
বরেণ্য চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। উল্লেখ্য, স্ত্রীর মৃত্যুর ২৪ ঘন্টার মধ্যে তিনিও ইহলোক ত্যাগ করেছেন। (মঙ্গলবার) ব্রেণ স্ট্রোকে স্ত্রী মারা যাবার পর তাঁকে টাঙ্গাইলে দাফন করে তিনি আজ (বুধবার) ঢাকায় উত্তরার বাসায় আসেন। দুপুরে ঘুমিয়ে পড়েন। সন্ধ্যায় তাঁকে ডাকতে গেলে কোন সাড়াশব্দ না দেয়ায় সাথে সাথে তাকে উত্তরাস্থ ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নীরিক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

তাঁর মৃত্যুতে আমরা শোকাহত। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি লেখালেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল এবং সাংগঠনিক সম্পাদক লায়ন আল-আমিন।

নেতৃবৃন্দ তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তারা বলেন, হে মহান আল্লাহ তাকে ও তাঁর স্ত্রীকে জান্নাতুল ফেরদৌস দান করুন, আমীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর