মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
খানসামায় বাড়ি বাড়ি জ্বরের রোগী, সেবা দিতে হিমশিমে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা  খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারিয়াকান্দি পৌর বিএনপির দোয়া মাহফিল নীলফামারীর ডিমলায় পাটচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত। রান্ধুবীবাড়িতে হিন্দু ব্যক্তিকে ভয়ভীতি ও ধমক উচ্ছেদের নোটিশ পেয়েই স্ট্রোকে নিহত স্বাধীন গণমাধ্যমে হুমকি ও কণ্ঠ রোধের অপচেষ্টা,প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩ কোটি টাকার টোল আদায় মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান তিস্তা নিয়ে শেখ হাসিনাকে মোদির আশ্বাস! উষ্মা জানিয়ে দিল্লিকে চিঠি পশ্চিমবঙ্গের খানসামা উপজেলায় ল্যাট্রিন পেয়ে খুশি ১৬ দরিদ্র পরিবার ‘ন্যায়কুঞ্জ’ স্থাপনে বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘব হবে : প্রধান বিচারপতি

প্রতারণা আর ব্লাকমেল তাদের পেশা, হাতিয়ার মিথ্যে মামলা

রিপোর্টারের নাম / ২০৩ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক,ঢাকা :

রাজধানীতে অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা এবং বিভিন্ন গনমাধ্যমে অপপ্রচার করার কারনে এক দম্পতির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মামলার আসামীরা হলেন- এস, এম শামীম ইকবাল রনি ও তার স্ত্রী কমর সারওয়াত শিমুল।


এই দম্পতি দীর্ঘদিন ধরে অপপ্রচার করে ড. মোস্তফা নওশাদ জাকী এবং তার স্ত্রী ডা.ফারহানা ফেরদৌসী দোলন দম্পত্তির বিরুদ্ধে মামলাসহ অপপ্রচার চালিয়ে আসছিল। সেই মামলায় তিনি জামিনে আছেন। রনি ও শিমুল জুটি এক হয়ে জাকী-দোলন দম্পত্তির অর্থ ও সম্পদ না দিলে দেখে নিবে বলেও হুমকি দিয়ে আসছে।

এই প্রতারক জুটি অনলাইন পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে ড. মোস্তফা নওশাদ জাকী আয়ুশ লিমিটেডের মালিক এবং অবৈধ অনুমোদনহীন যৌন উত্তেজক ঔষধ তৈরী করে এবং গাজীপুরে তাদের নামে মামলা আছে।

জানা গেছে, ড. মোস্তফা নওশাদ জাকী ব্যবসায়িক শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর একজন সদস্য। , তিনি বাংলাদেশ আয়ুর্বেদ ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারী এবং দেশ ও বিদেশের বিভিন্ন সংগঠনের সঙ্গে জড়িত। ময়মনসিংহ আয়ুর্বেদ মেডিক্যাল কলেজের দীর্ঘদিন ধরে সভাপতির দায়িত্বে আছেন।

এছাড়াও তিনি বাংলাদেশ আয়ুর্বেদ ঔষধ শিল্পের নীতি নির্ধারণ পর্যায়ের নেতৃত্বে আছেন। ডাঃ ফারহানা ফেরদৌসী দোলন একজন স্বনামধন্য ডেন্টিস্ট হিসাবে প্রায় ২০ বছর ধরে ‘ডেন্টাল স্টুডিও’ নামে একটি প্রতিষ্ঠানে সুনাম গুলশানে চিকিৎসা পেশায় নিয়োজিত।

একটি সংঘবদ্ধ প্রতারক চক্র এই দোলন-জাকী দম্পতির মধ্যে সর্ম্পকের অবনতি ও অর্থ আদায়ের করতে দীর্ঘদিন ধরে চক্রান্ত করে আসছিল। অন্য কোন পথ না পেয়ে মিথ্যা প্রতারণার মামলা দে ও সামাজিকভাবে এই দম্পতির সম্মানহানীর চেষ্টা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir