রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

বিয়ের খবর প্রকাশের এক ঘণ্টা পরই বাংলাদেশের মাঠে শোয়েব

রিপোর্টারের নাম / ১৬৪ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

  • অনলাইন ডেস্ক

২২ ঘণ্টা আগে গতকাল শুক্রবার ফরচুন বরিশাল তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে জানানো হয় শোয়েব মালিকের বাংলাদেশে আগমনের খবর। শনিবারের ম্যাচে তার উপস্থিতি তখনই অনেকটা নিশ্চিত হয়ে যায়। ম্যাচ শুরুর একঘণ্টা আগে আরেকটা চমক উপহার দিয়েছেন পাকিস্তানি এই অলরাউন্ডার। সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই দ্বিতীয় বিয়ে সেরেছেন তিনি। সেই ছবি প্রকাশ্যে এনেছেন রংপুর ম্যাচের ঠিক আগে।

আজ শনিবার আচমকাই ঘোষণা দিয়েছেন নতুন করে বিয়ের খবর। এর ঘণ্টা খানেকের মধ্যেই মাঠের ক্রিকেটে নামতে যাচ্ছেন শোয়েব মালিক। সেটাও আবার বিপিএলে। রংপুর রাইডার্সের বিপক্ষে মুখোমুখি ফরচুন বরিশাল। বলতে গেলে, মিরপুর থেকেই নিজের বিয়ের খবর দুনিয়াকে জানান দিয়েছেন শোয়েব মালিক।
বরিশালের হয়ে শুরুর একাদশেই খেলছেন মালিক। গতকাল সকালেই ঢাকা এসে পৌঁছেছিলেন পাকিস্তানি এই তারকা ক্রিকেটার। নতুন জীবনে পা রাখার খবরের দিনে মাঠে নেমে ভালো করতে পারবেন কী না মালিক সেটাই এখন দেখার বিষয়।

দু’দিন আগেই তার স্ত্রী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা বিচ্ছেদ গুঞ্জন উসকে দেন। এরপরেই বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন শোয়েব মালিক। নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন বিয়ের কথা। পাত্রী পাকিস্তানের মডেল ও অভিনেত্রী সানা জাভেদ। বিয়ের পরপরই সানা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেও পরিবর্তন এনেছেন। এখন তার নাম সানা শোয়েব মালিক।

বিয়ের ছবি প্রকাশ করে শোয়েব মালিক কুরআনের একটি আয়াত ক্যাপশনে জুড়ে দিয়েছেন। যেখানে লেখা, ‘নিশ্চয় তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।’ শোয়েবের স্ত্রী সানা মূলত পাকিস্তানের একজন অভিনেত্রী এবং মডেল। একইসঙ্গে মেকআপ আর্টিস্টও বটে। তার জন্ম ২৫ মার্চ, ১৯৯৩। পাকিস্তানি এই মডেলেরও এটি দ্বিতীয় বিয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir