সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি নাটোরে বাজুসের মতবিনিময় সভা নাটোরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন জয়পুরহাটে তিন উপজেলা নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠ গরম। বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে চেয়ারম্যান প্রার্থী আমিনুলের সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ

এনায়েতপুর মেহের-উন-নেছা স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রিপোর্টারের নাম / ১৭০ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: 

সিরাজগঞ্জের এনায়েতপুরের মেহের-উন-নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার খাজা ইউনুস আলী ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ মাঠে প্রধান শিক্ষক মুহাঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে এবং শরীর চর্চা শিক্ষক মোহাম্মদ কামরুল হাসানের পরিচালনায় দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. হোসেন রেজা।
সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি এম,এ হায়দার, কো-অপ্ট সদস্য অধ্যাপক ডাঃ জুলফিকার আলী, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ সাইফুল ইসলাম, বিশ্ববিদ্যালয় ট্রেজারার আহসান উল্লাহ হাবীব, অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ, চৌহালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক সরকার, ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আকতার, সদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম (জাহিদ) সহ সাংবাদিক ও গন্যমান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir