মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
খানসামায় বাড়ি বাড়ি জ্বরের রোগী, সেবা দিতে হিমশিমে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা  খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারিয়াকান্দি পৌর বিএনপির দোয়া মাহফিল নীলফামারীর ডিমলায় পাটচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত। রান্ধুবীবাড়িতে হিন্দু ব্যক্তিকে ভয়ভীতি ও ধমক উচ্ছেদের নোটিশ পেয়েই স্ট্রোকে নিহত স্বাধীন গণমাধ্যমে হুমকি ও কণ্ঠ রোধের অপচেষ্টা,প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩ কোটি টাকার টোল আদায় মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান তিস্তা নিয়ে শেখ হাসিনাকে মোদির আশ্বাস! উষ্মা জানিয়ে দিল্লিকে চিঠি পশ্চিমবঙ্গের খানসামা উপজেলায় ল্যাট্রিন পেয়ে খুশি ১৬ দরিদ্র পরিবার ‘ন্যায়কুঞ্জ’ স্থাপনে বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘব হবে : প্রধান বিচারপতি

বেলকুচি উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম সরকারের সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: / ৬৯ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জি মো: আমিনুল ইসলাম সরকার সিরাজগঞ্জ ও বেলকুচি কর্মরত সাংবাদিকের সাথে মত বিনিময় করেন।

 

বৃহস্পতিবার (৩০ মে) বিকেল ৪ টায় বেলকুচি উপজেলা অডিটোরিয়ামে বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব সাইদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জি মো: আমিনুল ইসলাম সরকার।

উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জি মো: আমিনুল ইসলাম সরকার বলেন, বেলকুচি উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করি। বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি থেকে আমার জীবন শুরু। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি।

বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িয়ে বেলকুচি উপজেলাবাসীর সেবা করতে চাই।

আমি দেশের বিভিন্ন প্রেক্ষাপটে রাজনীতি থেকে সরে যায়নি। এই কারণে জনগণ আমাকে ভালোবেসে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমাকে বিপুল ভোটে নির্বাচিত করায় বেলকুচি উপজেলাবাসীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরও বলেন, আগামী পাঁচ বছরের মধ্যে বেলকুচি উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

আপনাদের সার্বিক সহযোগিতায় বেলকুচি উপজেলার তাঁত শিল্পকে বাংলাদেশের মধ্যে সবচেয়ে বড় শিল্প হিসেবে গড়ে তুলতে চাই এবং আপনাদের সহযোগিতায় আগামী প্রজন্মকে সুস্থ সুন্দরভাবে বেঁচে থাকার জন্য সকলের সহযোগিতা চাই। আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন এবং আমার ভুল ত্রুটি হলে আমাকে অবগত করবেন।

এসময় আরো বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফারুক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক আহবায়ক আবদুল কুদ্দুস, সাবেক সভাপতি জাকিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সাবেক সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম বাবু, সাংবাদিক ইসমাইল হোসেন প্রমুখ।

মতবিনিময় সভাটি পরিচালনা করেন যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তাফা রুবেল। এ সময় সিরাজগঞ্জ ও বেলকুচির প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

এরআগে সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদের দায়িত্ব গ্রহণ করেন বেলকুচি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জি মো: আমিনুল ইসলাম সরকার, ভাইস চেয়ারম্যান ফারুক সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir