মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
খানসামায় বাড়ি বাড়ি জ্বরের রোগী, সেবা দিতে হিমশিমে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা  খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারিয়াকান্দি পৌর বিএনপির দোয়া মাহফিল নীলফামারীর ডিমলায় পাটচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত। রান্ধুবীবাড়িতে হিন্দু ব্যক্তিকে ভয়ভীতি ও ধমক উচ্ছেদের নোটিশ পেয়েই স্ট্রোকে নিহত স্বাধীন গণমাধ্যমে হুমকি ও কণ্ঠ রোধের অপচেষ্টা,প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩ কোটি টাকার টোল আদায় মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান তিস্তা নিয়ে শেখ হাসিনাকে মোদির আশ্বাস! উষ্মা জানিয়ে দিল্লিকে চিঠি পশ্চিমবঙ্গের খানসামা উপজেলায় ল্যাট্রিন পেয়ে খুশি ১৬ দরিদ্র পরিবার ‘ন্যায়কুঞ্জ’ স্থাপনে বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘব হবে : প্রধান বিচারপতি

কামারখন্দে নির্বাচনী প্রচারনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী

নিজস্ব প্রতিবেদক: / ১০৫ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে



৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী জনপ্রিয়তার পাশাপাশি প্রচার-প্রচারনাতে রয়েছে শীর্ষে। তার নির্বাচনী প্রতীক মোটর সাইকেলের পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। উপজেলার হাট-বাজারে ঘুরে গণসংযোগসহ সাধারণ মানুষজনদের কাছে গিয়ে সাবলীল ভাষায় ভোট প্রার্থনা করছেন। ইতোমধ্যে একজন সৎ ব্যবসায়ী ও জনদরদী হিসেবে তিনি সাধারণ ভোটারদের মধ্যে আস্থা অর্জন করেছেন।

কামারখন্দ উপজেলার সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, ইউসুফ আলী একজন স্বনির্ভর ব্যবসায়ী, সমাজসেবক, সৎ ব্যক্তিত্ব সম্পন্ন ব্যক্তি। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে কামারখন্দ উপজেলার মানুষের উন্নয়ন হবে। সমাজ থেকে মাদক-সন্ত্রাস ও সমাজের যাবতীয় অপরাধমূলক কর্মকান্ড বন্ধ হবে।

কামারখন্দ উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী জানান, সাধারণ মানুষজনদের পাশে থেকে কাজ করার জন্যই মূলত নির্বাচনে অংশগ্রহণ করেছি। তিনি বলেন, সরকারী বরাদ্দ জনগনের হক। জনগনের সেই হক সরকারী বরাদ্দ সঠিকভাবে যেন জনগনের মাঝে বন্টন হয় সে লক্ষ্য নিয়েই নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছি। জনগনের ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি আগামী ৫ জুন নির্বাচনে কামারখন্দের জনগন তাদের ভাগ্য পরিবর্তনসহ কামারখন্দের উন্নয়নের জন্য তাকে নির্বাচিত করবে। তিনি বলেন, প্রতিপক্ষ প্রার্থীরা নির্বাচনী মাঠে নানা কুৎসা রটিয়ে দিচ্ছে। তিনি আরো বলেন, কামাখারন্দবাসীর কাছে আমার আবেদন কারো কুৎসা রটনায় বিভ্রান্তি হবে না। আমি আপনাদের হক আপনাদের মাঝে সুষম বন্টনের জন্যই নির্বাচনী মাঠে রয়েছি। নির্বাচনে আপনাদের দেয়া ভোটেই নির্বাচিত হয়ে আপনার সেবা করবো-ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir