মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
খানসামায় বাড়ি বাড়ি জ্বরের রোগী, সেবা দিতে হিমশিমে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা  খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারিয়াকান্দি পৌর বিএনপির দোয়া মাহফিল নীলফামারীর ডিমলায় পাটচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত। রান্ধুবীবাড়িতে হিন্দু ব্যক্তিকে ভয়ভীতি ও ধমক উচ্ছেদের নোটিশ পেয়েই স্ট্রোকে নিহত স্বাধীন গণমাধ্যমে হুমকি ও কণ্ঠ রোধের অপচেষ্টা,প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩ কোটি টাকার টোল আদায় মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান তিস্তা নিয়ে শেখ হাসিনাকে মোদির আশ্বাস! উষ্মা জানিয়ে দিল্লিকে চিঠি পশ্চিমবঙ্গের খানসামা উপজেলায় ল্যাট্রিন পেয়ে খুশি ১৬ দরিদ্র পরিবার ‘ন্যায়কুঞ্জ’ স্থাপনে বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘব হবে : প্রধান বিচারপতি

নিখোঁজ প্রার্থী প্রীতি খন্দকার কাঁচপুর থেকে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ৬৬ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার ওরফে হালিমা আক্তারকে উদ্ধার করেছে পুলিশ। বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে। খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশের একটি টিম তাকে আনতে নারায়ণগঞ্জ রওয়ানা হয়েছে।

বেলা ১১টার দিকে ওসি জানান, প্রীতি খন্দকারকে থানায় নিয়ে আসার পর বিস্তারিত বলতে পারবো।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলেন, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আমার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। সার্ভার ত্রুটির কারণে প্রীতির মনোনয়নপত্র জমা দিতে সমস্যা হওয়ার ফলে হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পান তিনি। কোর্টে ঘুরতে ঘুরতে নির্বাচনী এলাকায় সময় কম দিয়েছেন এজন্য প্রীতি দিনরাত উপজেলায় নির্বাচনী কাজে সময় দিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুইজন মহিলা সহযোগীকে নিয়ে নির্বাচনী প্রচারণায় যান প্রীতি। হরষপুরের ঋষি পাড়ায় নির্বাচনী প্রচার করতে যান তারা। বাকি দুজনকে বাহিরে রেখে প্রীতি ভোটারদের সঙ্গে বাড়ির ভেতরে গিয়ে কথা বলছিলেন। ১০ থেকে ২০ মিনিট পার হলেও প্রীতি বের না হলে বাকি দুজন মহিলাও ভেতরে যান। ভেতরে গিয়ে প্রীতিকে খোঁজে পাননি তারা।

পরে অনেকক্ষণ খোঁজাখুজি করে প্রীতিকে না পেয়ে তারা বাড়িতে চলে আসেন।

তিনি আরও বলেন, আমি সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে বিষয়টি অবগত করি। পরে বুধবার সকাল ১১টায় বিজয়নগর থানায় জিডি করা হয়। প্রতিপক্ষের লোকজন ঈর্ষান্বিত হয়ে প্রীতিকে গুম করা হয়েছে আমার ধারণা।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলাম বলেন, নিখোঁজ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকারকে নারায়নগঞ্জ জেলার কাঁচপুর থেকে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশের একটি টিম সেখানে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir