সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কুষ্টিয়ায় নদীর ঘাটে সন্ত্রাসীদের গুলি! রাষ্ট্রীয় স্বীকৃতির চিঠি পেলেন দেশের প্রথম ‘যুদ্ধশিশু’ মেরিনা কাজিপুরে উচ্চ পুষ্টি সমৃদ্ধ গো খাদ্য ও সাইলো ড্রাম বিতরণ কাজিপুরে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল: রাষ্ট্রীয় মর্যাদায় দাফন নাটোরের লালপুরে ইয়াবাসহ এক নারী গ্রেফতার নাটোরের গাঁজা কুড়াতে রেললাইনে উপচে ভিড়! নাটোরের বড়াইগ্রামে সেতুর পরে ভাঙ্গলো সাঁকো, ভোগান্তিতে ১০ গ্রামের মানুষ এমপি আসবেন তাই প্রচন্ড রোদ ও গরমে এক ঘণ্টা দাঁড় করিয়ে রাখা হলো কোমলমতি শিক্ষার্থীদের ২২ ঘন্টা পর বেলান নদীতে নিখোঁজ আরেকজন দিনমজুরের লাশ উদ্ধার নাটোরের লালপুরে দুর্বৃত্তদের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক শিক্ষিকা

আজ জনগণ সরকারকে না বলে দিয়েছে : মির্জা ফখরুল

রিপোর্টারের নাম / ২৯৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

অনলাইন ডেস্ক:
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আজকে প্রবল বৃষ্টির মধ্যেও লাখো জনতার উপস্থিতিতে জনগণ সরকারকে না বলে দিয়েছে। দেশের মানুষ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। কিন্তু তারা ক্ষমতায় টিকে থাকতে সব অনৈতিক কাজ করে যাচ্ছে।’

শনিবার বিকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে সামনে সরকার পতনের একদফা দাবিতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আয়োজনে গণমিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।
এর আগে ঢাকা কমলাপুর স্টেশন থেকে পীরজঙ্গী মাজার হয়ে আরামবাগ, ফকিরাপুল হয়ে নয়াপল্টনে এসে শেষ হয় মহানগর দক্ষিণ বিএনপির গণমিছিল। অপরদিকে রামপুরা ডেল্টা হাসপাতাল থেকে শুরু হয়ে হাজীপাড়া, মালিবাগ চৌধুরীপাড়া, মৌচাক, শান্তিনগর হয়ে নয়াপল্টন ঢাকা মহানগর উত্তরে বিএনপি গণমিছিল।

সমাবেশে মির্জা ফখরুল বলেন, এ সরকার জনগণের সবধরনের অধিকার কেড়ে নিয়েছে। জনগণের আওয়াজ স্তব্ধ করে আবারও এরা ক্ষমতায় আসতে চায়।

তিনি বলেন, আসুন সবাই ঐক্যবদ্ধ হই। সরকার জোর করে ক্ষমতায় আসতে চাইবে। সবাইকে সতর্ক থাকবে হবে। নেতাকর্মীদের বুকে সাহস নিয়ে রাজপথে নামতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। সংসদ বিলুপ্ত করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে।

ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সদস্য সচিব আমিনুল হকের পরিচালনায় গণমিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বেগম সেলিমা রহমান, চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir