সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
কুষ্টিয়ায় নদীর ঘাটে সন্ত্রাসীদের গুলি! রাষ্ট্রীয় স্বীকৃতির চিঠি পেলেন দেশের প্রথম ‘যুদ্ধশিশু’ মেরিনা কাজিপুরে উচ্চ পুষ্টি সমৃদ্ধ গো খাদ্য ও সাইলো ড্রাম বিতরণ কাজিপুরে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল: রাষ্ট্রীয় মর্যাদায় দাফন নাটোরের লালপুরে ইয়াবাসহ এক নারী গ্রেফতার নাটোরের গাঁজা কুড়াতে রেললাইনে উপচে ভিড়! নাটোরের বড়াইগ্রামে সেতুর পরে ভাঙ্গলো সাঁকো, ভোগান্তিতে ১০ গ্রামের মানুষ এমপি আসবেন তাই প্রচন্ড রোদ ও গরমে এক ঘণ্টা দাঁড় করিয়ে রাখা হলো কোমলমতি শিক্ষার্থীদের ২২ ঘন্টা পর বেলান নদীতে নিখোঁজ আরেকজন দিনমজুরের লাশ উদ্ধার নাটোরের লালপুরে দুর্বৃত্তদের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক শিক্ষিকা

প্রধান তিন রাজনৈতিক দলের সঙ্গে বৈঠকে বসতে চান মার্কিন রাষ্ট্রদূত

রিপোর্টারের নাম / ২৪৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

অনলাইন ডেস্ক:
আসন্ন জাতীয় নির্বাচনের আগে দেশের প্রধান তিন রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করতে চান মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। সব পক্ষকে শর্তহীন সংলাপের আহ্বানও জানান তিনি। আজ সোমবার এক বিবৃতিতে এ খবর জানিয়েছে ঢাকাস্ত মার্কিন দূতাবাস।

বিবৃতিতে বলা হয়, জাতীয় নির্বাচনে যুক্তরাষ্ট্রের অবস্থান পরিস্কার করতে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির সঙ্গে বসতে চান মার্কিন এই রাষ্ট্রদূত।
মার্কিন যুক্তরাষ্ট্র একটি শান্তিপূর্ণ অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায় এবং সব পক্ষকে সহিংসতা পরিহার ও সংযম প্রদর্শনের আহ্বান জানায়। এছাড়া যুক্তরাষ্ট্র কোনো বিশেষ দলকে পছন্দ করে না বলেও ওই বিবৃতিতে বলা হয়।

এছাড়া যারা গণতান্ত্রিক নির্বাচন প্রক্রিয়াকে ক্ষুণ্ন করতে চায় তাদের বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা নীতির প্রয়োগ বহাল থাকবে বলেও ওই বিবৃতিতে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir