মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান কুড়িগ্রামে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত নাটোরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভারের মৃত্যু নাটোরে ব্যাঙের বিয়ে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী দেলোয়ার হোসেন পাশা নাটোরে তীব্র তাপদহের মধ্যে কর্তব্যর ট্রাফিক পুলিশের মাঝে এসপির পানীয় বিতরণ

লক্ষ্মীপুরে মাটি খুঁড়ে মিললো বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র

রিপোর্টারের নাম / ৪০৫ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে বহুতল ভবনের জন্য মাটি খুঁড়তে গিয়ে মিলেছে মুক্তিযুদ্ধের সময় ব্যবহৃত ১৬টি আগ্নেয়াস্ত্র। এ সবের মধ্যে এসএমজি ও থ্রি নট থ্রি রাইফেল রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে রায়পুর উপজেলার রাখালিয়া এলাকার ইতালি প্রবাসী মনোয়ার হোসেন চন্দ্রনের নতুন ভবনের জন্য মাটি খোঁড়ার সময় এসব আগ্নেয়াস্ত্রের সন্ধান মেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ইতালি প্রবাসী চন্দ্রনের বহুতল ভবনের কাজের জন্য মাটি খোঁড়ার কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় শ্রমিকরা মাটি খুঁড়তে গিয়ে পলিথিন মোড়ানো অবস্থায় অস্ত্রগুলো দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে এসএমজি ও থ্রি নট থ্রি রাইফেলসহ মোট ১৬টি অস্ত্র উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

তবে, যুদ্ধকালীন সময়ে মুক্তিযোদ্ধারা অস্ত্রগুলো মাটির নিচে রেখেছে বলে ধারণা করা হচ্ছে।

লক্ষ্মীপুর পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, আগ্নেয়াস্ত্রগুলো পুরাতন। আপাতত এগুলো পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে বিষয়টি অবগত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir