• বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:২১ অপরাহ্ন
শিরোনামঃ
কাজিপুরে সদর ইউপি ও চালিতাডাঙ্গা ইউপি পরিষদের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ সিরাজগঞ্জে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন চিরকুটে ভাই-ভাবিকে দায়ী করে ব্যবসায়ীর আত্মহত্যা! সিরাজগঞ্জে জাতীয়তাবাদী কৃষক দলের প্রস্তুুতি সভা অনুষ্ঠিত সলঙ্গায় শাহীন স্কুলের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ সিরাজগঞ্জে জাতীয়তাবাদী কৃষক দলের প্রস্তুুতি সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ডিবি পরিচয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের সিপাইয়ের বিরুদ্ধে ৪৯ হাজার টাকা লুটের অভিযোগ প্রতারণা আর ব্লাকমেল তাদের পেশা, হাতিয়ার মিথ্যে মামলা ডিজিটাল পেমেন্ট নিরাপদ করতে নতুন নীতিমালা জারি সার্কভুক্ত দেশগুলোকে নির্বাচন পর্যবেক্ষণে আমন্ত্রণ জানানো হবে

‘বাঁচা-মরার’ ম্যাচে টাইগারদের চাই ২৫৮ রান

/ ৮৮ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

খেলাধুলা ডেস্ক:
পাকিস্তানের সামনে লাহোরের মাটিতে প্রতিরোধই গড়তে পারেনি বাংলাদেশ। এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচে বাবর আজমদের কাছে বড় ব্যবধানে হারে সাকিব আল হাসানের দল।

সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় ছাড়া টাইগারদের সামনে আর কোনো বিকল্প নেই। সেই বাঁচা মরার ম্যাচে বাংলাদেশকে ২৫৮ রানের টার্গেট দিয়েছে শ্রীলঙ্কা।
ষষ্ঠ ওভারে প্রথম উইকেট খোয়ানো লঙ্কানরা পাথুম নিশাঙ্কা ও কুশল মেন্ডিসের ব্যাটে ঘুরে দাঁড়ায়। ১০৭ বলে ৭৪ রানের জুটি গড়ে দলকে শক্ত ভীত দেন এই দুই ব্যাটার। পরে ধারাবাহিক আঘাতে নিশাঙ্কা ও মেন্ডিসকে ফেরান শরিফুল ইসলাম। এর পরের আঘাতে আসালাঙ্কাকে ফেরান তাসকিন।

কিছুটা চাপে পড়লেও শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৭ রান তুলেছে লঙ্কান ব্যাটাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর