সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি নাটোরে বাজুসের মতবিনিময় সভা নাটোরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন জয়পুরহাটে তিন উপজেলা নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠ গরম। বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে চেয়ারম্যান প্রার্থী আমিনুলের সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ

‘বাঁচা-মরার’ ম্যাচে টাইগারদের চাই ২৫৮ রান

রিপোর্টারের নাম / ২৫৩ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

খেলাধুলা ডেস্ক:
পাকিস্তানের সামনে লাহোরের মাটিতে প্রতিরোধই গড়তে পারেনি বাংলাদেশ। এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচে বাবর আজমদের কাছে বড় ব্যবধানে হারে সাকিব আল হাসানের দল।

সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় ছাড়া টাইগারদের সামনে আর কোনো বিকল্প নেই। সেই বাঁচা মরার ম্যাচে বাংলাদেশকে ২৫৮ রানের টার্গেট দিয়েছে শ্রীলঙ্কা।
ষষ্ঠ ওভারে প্রথম উইকেট খোয়ানো লঙ্কানরা পাথুম নিশাঙ্কা ও কুশল মেন্ডিসের ব্যাটে ঘুরে দাঁড়ায়। ১০৭ বলে ৭৪ রানের জুটি গড়ে দলকে শক্ত ভীত দেন এই দুই ব্যাটার। পরে ধারাবাহিক আঘাতে নিশাঙ্কা ও মেন্ডিসকে ফেরান শরিফুল ইসলাম। এর পরের আঘাতে আসালাঙ্কাকে ফেরান তাসকিন।

কিছুটা চাপে পড়লেও শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৭ রান তুলেছে লঙ্কান ব্যাটাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir