শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শনিবার ২৫ জেলায় স্কুল-কলেজ-মাদরাসা বন্ধ সুষ্ঠু ভোটের আয়োজনে প্রার্থীদেরও ভূমিকা রয়েছে -সিরাজগঞ্জে ইসি রাশেদা সুলতানা সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ সান্তাহার রেল স্টেশনে অপ্রীতিকর ঘটনা, বেরিয়ে এলো মূল ঘটনা সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে পানি, স্যালাইন ও ফ্রুট ড্রিংস বিতরণ বেলকুচিতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে উত্তেজনা-মারপিট ও মামলা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী

সড়াতৈল উচ্চ বিদ্যালয়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত

রিপোর্টারের নাম / ৩০০ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

  • রাব্বি হাসান হৃদয়, নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের সড়াতৈল উচ্চ বিদ্যালয়ে শিক্ষক দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। এবারের প্রতিপাদ্য ছিল “কাংখিত শিক্ষার জন্য শিক্ষক, শিক্ষক স্বল্পতা পূরণে বৈশ্বিক অপরিহার্যতা”।

বৃহস্পতিবার সকালে সড়াতৈল উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের অংশগ্রহণের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

সড়াতৈল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, সহকারী শিক্ষক মো. লিটন (বি.এস.সি), আব্দুল মুকিত, শাহ-জামাল, সহকারী শিক্ষক সাইফুল ইসলাম, সহকারী শিক্ষিকা সেতারা খানসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir