মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ-৫/ ঈগলের বিজয় হবে ইনশাআল্লাহ- লতিফ বিশ্বাস

রিপোর্টারের নাম / ২৩৫ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে
জনসভায় স্বতন্ত্র প্রার্থী লতিফ বিশ্বাস

  • নিজস্ব প্রিতিবেদক:

মমিন মন্ডল বেলকুচির আ’লীগ খাইছে এবার নৌকাও খাবে। “জনসভায় স্বতন্ত্র প্রার্থী লতিফ বিশ্বাস, আব্দুর রাজ্জাক বাবু বেলকুচি সিরাজগঞ্জ সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের স্বতন্ত্র ঈগল পাখি প্রতিক প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের ৭জানুয়ারী দ্বাদশ জাতীয় নির্বাচনের শেষ জনসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বিকেলে উপজেলা সর্ব সাধারণের আয়োজেনে স্থানীয় আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে তিনি বলেন। দশ বছরে কোন উন্নয়ন নাই, আমি এমপি থাকা কালীন যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়ন ছাড়া বেলকুচিতে কোন উন্নয়ন হয়নি। তারা বাবা ছেলে মিলে দশ বছরে কোন উন্নয়ন করেনি, আমি ক্ষমতা থাকাকালীন সময়ে বেলকুচিতে যে সব রাস্তা করেছিলাম ভেঙ্গে চলাচলের অযোগ্য হয়েছে সে গুলো সংস্কার করে নাই,

তিনি আরও বলেন, বেলকুচিতে সম্মেলনের দুই বছর পার হলেও,করতে পারে নাই উপজেলা আ’লীগের পুর্নাঙ্গ কমিটি। সে তার দশ বছরের ক্ষতায় কি উন্নয়ন করেছে সেটা না বলে আমাকে (লতিফ বিশ্বাস)নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়।

৭ জানুয়ারীর পরে নাকি আমাকে এবং আমার নেতাকর্মীদের বেলকুচিতে থাকতে দিবে না, আমি শেখ হাসিনার নৌকাকে সন্মান করি, তাই আমি নৌকার বিরুদ্ধে নির্বাচন করছি না, আমি বেলকুচি মানুষকে বাচাতে নৌকার মাঝির বিরুদ্ধে নির্বাচন করছি।

এই মমিন বেলকুচির আ’লীগের বারটা বাজিয়েছে,তার নৌকা থেকে নেমে ঈগল পাখি প্রতিকে যারা এসেছে এবং আমার সাথে যারা আছে তারাই প্রকৃত আ’লীগ, আর তার সাথে যারা রয়েছে তারা হাইব্রিড আ’লীগ, আজ বেলকুচির যারা প্রকৃত আ’লীগ আজ তারা লাঞ্চিত, অপমানিত, পদবঞ্চিত, আর সেই আ’লীগকে বাচাতে ও বেলকুচির উন্নয়নকে ফিরিয়ে আনতেই আমি চার বছর জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

আগামী ৭ তারিখের ভোটের মাধ্যমে মমিনের সব কথার জবাব দেবে বেলকুচির জনগণ। নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামীগের সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান মাখনের সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস, উপজেলা যুবলীগের সাবেক আহব্বায়ক বর্তমান পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, পৌর আ’লীগের সভাপতি মীর্জা শরিফুল ইসলাম (শরিফ) রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান সনিয়া সবুর, বড়ধুল ইউপি চেয়ারম্যান আছের উদ্দিন মোল্লা, বেলকুচি সদর ইউপি চেয়ারম্যান মীর্জা সোলায়মান হোসেন, সদিয়াচাদপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ, ভাঙ্গাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক ভাষানীসহ উপজেলার বিভিন্ন জায়গা থেকে আসা হাজার হাজার স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের ঈগল প্রতিকের ভোটারবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir