রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি নাটোরে বাজুসের মতবিনিময় সভা নাটোরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন জয়পুরহাটে তিন উপজেলা নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠ গরম। বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে চেয়ারম্যান প্রার্থী আমিনুলের সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ

দায়িত্ব গ্রহণে অবহেলা নয় উন্নয়নের পথে এগিয়ে যেতে চাই বললেন অর্থমন্ত্রী

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: / ১২৯ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

 বিভিন্ন ক্ষেত্রে দায়িত্ব গ্রহণে অবহেলা আমাদের কোথায় নিয়ে যাচ্ছে? আমরা সেই পথে যেতে চাই না, আমরা উন্নয়নের পথে যেতে চাই। দেখেন আজ দেশের চেহারা বদলে গেছে সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে বললেন অর্থ মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, এমপি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পরে বাংলাদেশ উল্টে পথ যাত্রা শুরু করে কিন্তু অনেক সংগ্রামের পর বিদেশে থাকা অবস্থায় শেখ হাসিনা স্ব গৌরবে আওয়ামী লীগের সভাপতি হিসেবে নির্বাচিত হন। তার পরে তিনি নির্বাচনের মাধ্যমে পরপর প্রধানমন্ত্রী হিসেবে জয়লাভ করে বাংলাদেশকে আজ এতদূর নিয়ে এসেছেন। এতে বাংলাদেশ পৃথিবীর রোল মডেল হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) সকালে ১ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে খানসামা উপজেলার গোয়ালডিহি বাংলা ভাষা কলেজের ৪ তলা ভীত বিশিষ্ট একতলা ভবনের ভিত্তি স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রীর একান্ত সচিব নাকিব হাসান তরফদার, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস এম শাহিনুর ইসলাম, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম, ওসি মোজাহারুল ইসলাম, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন, বাংলা ভাষা কলেজের অধ্যক্ষ শাহ আবু হাচান টুটুল ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আইনুল হক শাহ, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, অভিভাবক ও স্থানীয়রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir