রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি নাটোরে বাজুসের মতবিনিময় সভা নাটোরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন জয়পুরহাটে তিন উপজেলা নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠ গরম। বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে চেয়ারম্যান প্রার্থী আমিনুলের সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ

বগুড়ায় ছিন্নমূলদের মাঝে ইফতার বিতরণের উদ্বোধন করলেন নান্নু এমপি

রিপোর্টারের নাম / ৬০ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

পহেলা রমজান মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় শহরের সাতমাথায় ইফতার বিতরণের উদ্বোধন করেন বগুড়া- ৭ শাজাহানপুর গাবতলী আসনের সংসদ সদস্য  ডা: মোস্তফা আলম নান্নু।

এতে অতিথি হিসেবে ছিলেন সমাজসেবা বগুড়া জেলা কার্যালয়ের উপপরিচালক আবু সাঈদ মোঃ কাউছার রহমান, বগুড়া  প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ রেহমান, নির্বাহী সদস্য  মঞ্জুরুল হক টুটুসহ অনেকেই।

অতিথির বক্তব্যে তিনি বলেন, অসহায় মানুষের সেবায় সামর্থ্যবানদের এগিয়ে আসতে হবে। পরের শতাধিক ছিন্নমূল মানুষের হাতে রান্না করা ইফতার প্যাকেট তিনি তুলে দেন। পবিত্র রমজান উপলক্ষে মুন লাইট ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে ১১০০ অসহায় মানুষের মাঝে শুকনা ইফতার সামগ্রি বিতরণ করা হয়। এর আগে বাদ জোহর বগুড়ার স্টেশন রোডের বাইতুর রহমান সেন্ট্রাল মসজিদে বিনামূল্যে কোরআন শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir