সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি নাটোরে বাজুসের মতবিনিময় সভা নাটোরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন জয়পুরহাটে তিন উপজেলা নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠ গরম। বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে চেয়ারম্যান প্রার্থী আমিনুলের সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ

বগুড়ার শেরপুরে দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে বাজার অভিযান শুরু

রিপোর্টারের নাম / ৬২ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

মঙ্গলবার বিকালবেলা বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু করেছেন।

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদির নির্দেশে পবিত্র মাহে রমজানের রোজার মাসে ভেজালমুক্ত এবং দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে শেরপুর উপজেলা এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) এস এম রেজাউল করিম রেজার পরিচালনায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক বাজার মনিটরিং কার্যক্রম চলমান রয়েছে।

এসময় এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম বলেন পবিত্র মাহে রমজানে যে সকল ব্যবসায়ী বাজার অস্থিতিশীল করার চেষ্টা করবেন, ভেজাল বা নকল পণ্য বিক্রয় করবে, অত্যাধিক মূল্য হাকিয়ে নেয়ার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে আইনে উল্লিখিত কঠিনতম দণ্ড আরোপ করা হবে। বাজার স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। চলমান এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir