শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজন মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে -সিরাজগঞ্জে দীপু মনি শনিবার ২৫ জেলায় স্কুল-কলেজ-মাদরাসা বন্ধ সুষ্ঠু ভোটের আয়োজনে প্রার্থীদেরও ভূমিকা রয়েছে -সিরাজগঞ্জে ইসি রাশেদা সুলতানা সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ সান্তাহার রেল স্টেশনে অপ্রীতিকর ঘটনা, বেরিয়ে এলো মূল ঘটনা সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে পানি, স্যালাইন ও ফ্রুট ড্রিংস বিতরণ বেলকুচিতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে উত্তেজনা-মারপিট ও মামলা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ

গাছ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: / ৪৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের কুতুব ডাঙ্গায় গাছ থেকে ৬০ বছর বয়সী বাবুল রায় নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে খানসামা থানা পুলিশ।

রবিবার (১৭ মার্চ) সকালের উপজেলার ঐ এলাকার পাঠানপাড়ায় জিগনী গাছ থেকে এই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

নিহত বাবুল রায় বর্তমানে বাঁশ দিয়ে ডালি তৈরী ও বিক্রির কাজ করেন। এর আগে দিনমজুরের কাজ করতেন। তাঁর পরিবারের স্ত্রী ও ৩ ছেলে রয়েছে।

থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে হাঁপানি রোগে আক্রান্ত হয়ে স্থানীয় কবিরাজের কাছে চিকিৎসা নিচ্ছিলেন বাবুল রায়। চিকিৎসা নেওয়ার পরেও নিহতের শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় মানসিক ভাবে যন্ত্রণায় ভুগতেছিলেন তিনি। এই কারণে গতকাল শনিবার ভোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে থানা পুলিশ ও পরিবারের সদস্যরা। পরে স্থানীয়রা দেখতে পেয়ে রবিবার (১৭ মার্চ) সকালে থানা পুলিশে খবর দিলে তাঁরে এসে লাশ উদ্ধার করেছে।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, সরেজমিনে তদন্ত পূর্বক খোঁজ নিয়ে জানা গেছে তিনি দীর্ঘদিন ধরে হাঁপানিতে অসুস্থ ছিলেন। সুরতহাল প্রতিবেদন ও নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir