শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সান্তাহার রেল স্টেশনে অপ্রীতিকর ঘটনা, বেরিয়ে এলো মূল ঘটনা সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে পানি, স্যালাইন ও ফ্রুট ড্রিংস বিতরণ বেলকুচিতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে উত্তেজনা-মারপিট ও মামলা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির

ভরিতে স্বর্ণের দাম কমল ১৭৫০ টাকা

রিপোর্টারের নাম / ৮৮ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

স্বর্ণের দাম কমা‌নোর ঘোষণা দি‌য়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। ঘোষণা মতে, প্রতি ভরিতে স্বর্ণতে কমা‌নো হয়েছে ১ হাজার ৭৫০ টাকা। আজ মঙ্গলবার (১৯ মার্চ) বাজুস মূল্য নির্ধারণ ও মূল্য পর্যবেক্ষণ স্থায়ী কমিটির চেয়ারম্যান মাসুদুর রহমানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাজুস জানায়, সার্বিক পরিস্থিতি বিবেচনায় স্বর্নের নতুন দাম নির্ধারণ করা হয়েছে। আগামীকাল বুধবার (২০ মার্চ) থেকে নতুন দাম কার্যকর করা হবে। সেই হিসেবে ২২ ক্যারেটের এক ভরি স্বর্ণের দাম হ‌বে ১ লাখ ১১ হাজার ১৫৮ টাকা। যা আজ‌ পর্যন্ত যার দাম ছিল ১ লাখ ১২ হাজার ৯০৮ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir