শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজন মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে -সিরাজগঞ্জে দীপু মনি শনিবার ২৫ জেলায় স্কুল-কলেজ-মাদরাসা বন্ধ সুষ্ঠু ভোটের আয়োজনে প্রার্থীদেরও ভূমিকা রয়েছে -সিরাজগঞ্জে ইসি রাশেদা সুলতানা সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ সান্তাহার রেল স্টেশনে অপ্রীতিকর ঘটনা, বেরিয়ে এলো মূল ঘটনা সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে পানি, স্যালাইন ও ফ্রুট ড্রিংস বিতরণ বেলকুচিতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে উত্তেজনা-মারপিট ও মামলা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ

কুড়িগ্রামে ২ মাদক কারবারি গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি: / ৭৫ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

কুড়িগ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদরের পৌসভার জলিল বিড়ি ফ্যাক্টরি মোড় এলাকায় একটি অটোরিকশা থেকে ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। কিন্তু এসময় মাদক পরিবহণকারী পালিয়ে যায়।

অপরদিকে, রৌমারী থানা পুলিশের দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে উপজেলার ফুলবাড়ী গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহণে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে। এসময় জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার উত্তর রহিমপুর এলাকার কুখ্যাত মাদক কারবারি আঃ সালাম (৪০) ও ডিগ্রিরচর এলাকার হজরত আলী (৪২)এ দুজনকে পুলিশ হাতেনাতে গ্রেফতার করে। এরপর তাদের বিকেলে থানায় মামলা দিয়ে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir