বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ / ৬০ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে



সিরাজগঞ্জে তাড়াশ অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মোঃ নূরে আলমের উদ্যোগে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপারের পক্ষে ৫০ জন গ্রাম পুলিশ সদস্যের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আজ বুধবার (১০ এপ্রিল) সকালে থানা গ্রাউন্ডে গ্রাম পুলিশদের সাপ্তাহিক প্যারেড অনুষ্ঠান শেষে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সাপ্তাহিক প্যারেডে তাড়াশ থানার ৮টি ইউনিয়নের ৫০ জন দফাদার ও চৌকিদারের উপস্থিতিতে তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন তাড়াশ থানার (ওসি) তদন্ত মোঃ নূরে আলম।

এসময় তিনি বলেন, চৌকিদার ও দফাদারদের এলাকার সকল অসামাজিক কার্যকলাপ, কোথাও কোন দুর্ঘটনার সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক থানাকে অবহিত করা, চুরি, ডাকাতি, ছিনতাই, বাল্যবিয়ে, মাদকের সংবাদ থানাকে জানানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও সকলকে সতর্কতার সঙ্গে দায়িত্ব পালনসহ থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা এবং পলাতক আসামিদেরকে গ্রেপ্তারের জন্য ব্যবস্থা নিতে সকলকে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য অনুরোধ জানান। প্যারেড শেষে (ওসি) তদন্ত মোঃ নূরে আলম সকল বিট কর্মকর্তাদের উপস্থিতিতে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপারের পক্ষে গ্রাম পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

প্রতিটি উপহার প্যাকে ছিলো পোলাওর চাল, তেল, চিনি, সেমাই ও দুধ ।

এসময় উপস্থিত ছিলেন, তাড়াশ থানার এস.আই. মোঃ আব্দুস সালাম, এস. আই. মো আলমগীর হোসেন, এ.এস.আই মোঃ মোতাসিম বিল্লাহ, এ.এস.আই নাজনীন আক্তারসহ

অন্যান্য অফিসারদের উপস্থিতিতে গ্রাম পুলিশ সদস্যদের কর্মতৎপরতার প্রশংসা করেন এবং আগামী ঈদ উল আযহা পর্যন্ত তাড়াশ উপজেলার ২০ টি পয়েন্টে চুরি-ডাকাতি প্রতিরোধে কমিউনিটি পুলিশিং সদস্যসহ চলমান নৈশকালীন নিরাপত্তায় স্ট্যাটিক পেট্রল ডিউটি অব্যাহত রাখার নির্দেশনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir