মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

সলঙ্গার ধুবিল ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি: / ১১৯ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে


সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত আংশিক এ কমিটির আহবায়ক মনোনীত হয়েছেন আবু ইউসুফ। আর যুগ্ম আহবায়ক করা হয়েছে সুলতান মাহমুদ, আল মামুন,বুলবুল আহম্মেদ নয়ন, সাকিবুল ইসলাম সুজন। এছাড়াও এই আহবায়ক কমিটিতে ২৬ জন্যকে সদস্য করা হয়েছে।


বুধবার (১০ এপ্রিল ) সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক রিপন হাসান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আংশিক এ কমিটি ঘোষণা করা হয়।


সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ সলঙ্গা থানা শাখার সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ধুবিল ইউনিয়ন শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। এবং সেই সাথে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে আগামী ৩ (তিন) মাসের জন্য নিম্নোক্ত আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

একই সাথে নির্দিষ্ট সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলন আয়োজন করার জন্য নির্দেশ প্রদান করা হলো এবং উক্ত কমিটিতে কারো বিরুদ্ধে গঠনতন্ত্র ও সংগঠনবিরোধী কোন অভিযোগ প্রমানিত হলে তাকে সংগঠন থেকে অব্যহতি দেওয়া হবে।

নতুন কমিটির আহবায়ক আবু ইউসুফ বলেন, সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে নিষ্ঠার সাথে ছাত্রলীগের নীতি-নৈতিকতা মেনে চলব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir