শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজন মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে -সিরাজগঞ্জে দীপু মনি শনিবার ২৫ জেলায় স্কুল-কলেজ-মাদরাসা বন্ধ সুষ্ঠু ভোটের আয়োজনে প্রার্থীদেরও ভূমিকা রয়েছে -সিরাজগঞ্জে ইসি রাশেদা সুলতানা সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ সান্তাহার রেল স্টেশনে অপ্রীতিকর ঘটনা, বেরিয়ে এলো মূল ঘটনা সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে পানি, স্যালাইন ও ফ্রুট ড্রিংস বিতরণ বেলকুচিতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে উত্তেজনা-মারপিট ও মামলা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ

উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বিনুর অর্থে সবাই হাতের মুঠোয়

নিজস্ব প্রতিবেদক / ১৮১ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে




সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী নবী নেওয়াজ খাঁন বিনুর
অর্থে সবাই যেন হাতের মুঠোয় এসেছে। উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ক্ষমতাশীল বড় একটি অংশ তার পক্ষে বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ ও কাজ করে যাচ্ছে। দীর্ঘদিন লোকচক্ষু আড়ালে থাকলেও হঠাৎ নবী নেওয়াজ খাঁন বিনুর উল্লাপাড়ার রাজনীতিতে আগমন ঘটে। বিনু তার বিপুল পরিমাণে অর্থ ব্যবহার করে সবাই কে নিজের করে নিয়েছেন। আওয়ামী লীগে তার কোন অবদান, মিছিল মিটিং এ দেখা না গেলেও বর্তমানে হঠাৎ সৃষ্টি হওয়াতে সকলেই বিস্মিত হয়েছেন। তবে তার আওয়ামী লীগের রাজনীতিতে পদ না থাকলেও বিতর্কের কমতি নেই। কিছুদিন আগে তার একটি ভিডিও এবং ছবি ফেজবুকে ভাইরাল হয়, সেখানে জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খাঁন বক্তব্য দিচ্ছেন পাশেই বসে আছেন নবী নেওয়াজ খাঁন বিনু। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা জামায়তের আমীর ও সাবেক ভাইস চেয়ারম্যান শাহজাহান আলি সহ ৩ শতাধিক জামায়াতের নেতাকর্মী। এই ছবি এবং ভিডিও নিয়ে বিতর্কের সৃষ্টি হয়, তখন সাধারণ মানুষের মাঝে প্রশ্ন জাগে নবী নেওয়াজ খাঁন বিনু আওয়ামী লীগের রাজনীতি করে নাকি গোপনে অন্য কোন দলের।

তার এমন কর্মকান্ডে বিব্রত হয় আওয়ামী লীগ। বিষয়টি বিভিন্ন পত্রিকা চলে আসে। এমন ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী নবী নেওয়াজ খাঁন বিনু বৃহস্পতিবার উল্লাপাড়া পৌর শহরের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন। সেখানে নিজেকে আওয়ামী লীগ হিসেবে দাবি করেন এবং বলেন জামায়াত সংশ্লিষ্টতা প্রশ্ন ওঠে না, সকলের কাছে ভোট চাওয়ার অধিকার আছে।

এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুব সরোয়ার বকুল, আব্দুল বাতেন হিরু, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শফিউল আলম হ্যাভেন, আওয়ামী লীগ নেতা আছাদুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir