শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজন মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে -সিরাজগঞ্জে দীপু মনি শনিবার ২৫ জেলায় স্কুল-কলেজ-মাদরাসা বন্ধ সুষ্ঠু ভোটের আয়োজনে প্রার্থীদেরও ভূমিকা রয়েছে -সিরাজগঞ্জে ইসি রাশেদা সুলতানা সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ সান্তাহার রেল স্টেশনে অপ্রীতিকর ঘটনা, বেরিয়ে এলো মূল ঘটনা সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে পানি, স্যালাইন ও ফ্রুট ড্রিংস বিতরণ বেলকুচিতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে উত্তেজনা-মারপিট ও মামলা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ

গ্রাহককে সন্তুষ্ট করে নিটল মটরস জনপ্রিয় প্রতিষ্ঠান হয়েছে – মুসাব্বির

নিজস্ব প্রতিবেদক / ৪৮ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে



নিটল নিলয় গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমাদ বলেছেন, অগণিত গ্রাহককে সন্তুষ্ট করে নিটল মটরস আজ দেশের পরিবহন জগতের সবচেয়ে জনপ্রিয় প্রতিষ্ঠানে পরিনত হয়েছে – আব্দুল মুসাব্বির আহমাদ

শনিবার রাজধানীর নিটল নিলয় সেন্টারে
বাণিজ্যিক গাড়ির গ্রাহকদের নিয়ে “ঈদ পুনর্মিলনী” অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তিনি বলেন- নিটল টাটার গাড়িগুলো দেশের পণ্য পরিবহন ব্যবস্থায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে, পাশাপাশি তৈরি করেছে অনেক কর্মসংস্থান। গ্রাহকদেরকে সর্বাত্মক সেবা প্রদান করাই আমাদের লক্ষ্য। কাস্টমারদেরকে আমরা সবসময়ই মানসম্মত প্রোডাক্ট ও উৎকৃষ্ট বিক্রয়োত্তর সেবা দিয়ে এসেছি। ফলে গ্রাহকদের মধ্যে আমরা একটি আস্থার জায়গা তৈরি করতে পেরেছি। তিনি আরও বলেন, গ্রাহকদের সুবিধার জন্য নিটল মটরস নিত্যনতুন সেবা নিয়ে আসছে। ইতোমধ্যে আমরা ই-দুকান চালু করেছি। ফলে ক্রেতারা ঘরে বসে খুব সহজেই অনলাইনে গাড়ির স্পেয়ার পার্টস অর্ডার করতে পারবেন।



অনুষ্ঠান স্থলে SFC 407, LPT 407 এবং INTRA V20 গাড়িসমূহ প্রদর্শিত হয়। পারফরম্যান্স এর ক্ষেত্রে SFC 407 পরীক্ষিত ও নির্ভরযোগ্য একটি ট্রাক। ১০০ ব্যাগ সিমেন্ট পরিবহনের সাথে সাথে রকমারি পণ্য পরিবহনে এটি গ্রাহকদের প্রত্যাশা পূরণ করতে পারছে। দেশের বাজারে দীর্ঘদিন ধরে যে পিকআপটি পণ্য পরিবহনে ধারাবাহিক দক্ষতা প্রদর্শন করে আসছে সেটি হলো LPT 407। বহুমুখী ব্যবহার উপযোগী এই গাড়িকে বলা হয় অলরাউন্ডার পিকআপ। প্রিমিয়াম টাফ ডিজাইনের কারণে TATA INTRA V20 পরিনত হয়েছে দেশের সবচেয়ে স্টাইলিশ পিকআপে। ব্যবসাকে সহজ ও লাভজনক করতে হাইস্পিড পিকআপ TATA INTRA V20 জুড়ি নেই।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল মটরস লিমিটেডের সেলস এন্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানবীর শহীদ, জনাব শুভজিত সোম (এরিয়া ম্যানেজার,ILMCV, টাটা মটরস, বাংলাদেশ), শশাঙ্ক শেখর (এরিয়া ম্যানেজার, HCV, কমার্শিয়াল ভেহিক্যালস, ইন্টারন্যাশনাল বিজনেস,টাটা মটরস) এবং বি এম মুরাদ হোসেন (প্রোডাক্ট প্রেসিডেন্ট, নিটল মটরস লিমিটেড)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir