শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজন মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে -সিরাজগঞ্জে দীপু মনি শনিবার ২৫ জেলায় স্কুল-কলেজ-মাদরাসা বন্ধ সুষ্ঠু ভোটের আয়োজনে প্রার্থীদেরও ভূমিকা রয়েছে -সিরাজগঞ্জে ইসি রাশেদা সুলতানা সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ সান্তাহার রেল স্টেশনে অপ্রীতিকর ঘটনা, বেরিয়ে এলো মূল ঘটনা সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে পানি, স্যালাইন ও ফ্রুট ড্রিংস বিতরণ বেলকুচিতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে উত্তেজনা-মারপিট ও মামলা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ

নাটোরে তীব্র তাপদহের মধ্যে কর্তব্যর ট্রাফিক পুলিশের মাঝে এসপির পানীয় বিতরণ

নাটোর প্রতিনিধি: / ৩২ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে



নাটোরে তীব্র তাপদহের মধ্যে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে খাবার স্যালাইন, জুস এবং পানি বিতরণ করা হয়েছে। আজ ২২ এপ্রিল দুপুর একটার দিকে শহরের বিভিন্ন মোড়ে মোড়ে কর্তব্যরত ট্রাফিক পুলিশদের মাঝে এই স্যালাইন, জুস এবং খাবার পানি বিতরণ করা হয়। পুলিশ সুপার তারিকুল ইসলাম নিজে উপস্থিত থেকে এই সামগ্রী বিতরণ করেন। এ সময় তার সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম (ক্রাইম এন্ড অবস), অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম (অর্থ ও প্রশাসন) ,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলি প্রমুখ।

নাটোর জেলায় চলতি মাসে অতিরিক্ত তাপমাত্রা বিরাজ করায় পুলিশ সদস্যদের সুস্থ এবং সক্রিয় রাখতে এই পানীয় বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান পুলিশ সুপার। উল্লেখ্য গতকাল রোববার নাটোর জেলায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir