শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজন মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে -সিরাজগঞ্জে দীপু মনি শনিবার ২৫ জেলায় স্কুল-কলেজ-মাদরাসা বন্ধ সুষ্ঠু ভোটের আয়োজনে প্রার্থীদেরও ভূমিকা রয়েছে -সিরাজগঞ্জে ইসি রাশেদা সুলতানা সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ সান্তাহার রেল স্টেশনে অপ্রীতিকর ঘটনা, বেরিয়ে এলো মূল ঘটনা সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে পানি, স্যালাইন ও ফ্রুট ড্রিংস বিতরণ বেলকুচিতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার বেলকুচিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে উত্তেজনা-মারপিট ও মামলা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ

নাটোরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভারের মৃত্যু

নাটোর প্রতিনিধি: / ৩০ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

নাটোরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দিপু মন্ডল নামে এক ট্রাক ড্রাইভার এর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে নাটোর – ঢাকা মহাসড়কের দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। দিপু মন্ডল যশোর জেলার বড় হয়বতপুর এলাকার হায়দার আলী মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকালে সদর উপজেলার দত্তপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় ঢাকা মুখি পাথর বোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা গম বোঝাই অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পাথর বোঝাই ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এসময় ট্রাকের ড্রাইভার গুরুতর আহত হয়। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিস কর্মীরা ড্রাইভারকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাটোর ঝলমলিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাজেদুর রহমান সাজিদ জানান, ঘটনার সংকটে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। একজন ট্রাক ড্রাইভারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক দুটিকে মহাসড়ক থেকে সরানোর উদ্যোগ নেওয়ার পাশাপাশি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir