মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ জয়পুরহাটে সেরাদের সেরা গার্লস ক্যাডেট কলেজ জয়পুরহাটে মাদরাসার ফলাফলে বিপর্যয় খতিয়ে দেখা হবে: ইউএনও কাজিপুরে মেঘাই উচ্চ বিদ্যালয়ে পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন রায়পুরে ব্যবসায়ী কল্যাণের উদ্যোগে আনারস মার্কা বিজয়ের লক্ষ্যে মতবিনিময় সভা ।  বেলকুচিতে নির্বাচন পরর্বতী সহিংসতায় মোটর সাইকেল সমথর্ক আহত আলিমের মত্যু, আটক ৩  উল্লাপাড়ার চারটি মাদরাসায় কেউই পাশ করেনি এসএসসি ০৬- এইচএসসি ০৮ ব্যাচের ৩য় গ্রান্ড গেট টুগেদার বেলকুচিতে শর্টসার্কিটে লাগা অগ্নিকাণ্ডে দুটি তাঁত কারখানা ভস্মীভূত সিরাজগঞ্জ কামারখন্দে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে মনোনয়ন দিলেন ১৬ জন

আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ

রিপোর্টারের নাম / ৩০ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

সোমালি জলদস্যুদের হাত থেকে মুক্ত বাংলাদেশি জাহাজ ‘এমভি আবদুল্লাহ’ সংযুক্ত আরব আমিরাতের আল-হামরিয়া বন্দর থেকে দেশের উদ্দেশে রওনা হবে আগামীকাল রোববার। বিষয়টি নিশ্চিত করেছেন জাহাজের মালিকপক্ষ কবির গ্রুপের মিডিয়া ফোকাল পার্সন মিজানুল ইসলাম।

তিনি জানান, আজ শনিবার (২৭ এপ্রিল) দুবাইয়ের আল-হামরিয়া বন্দরের জেটিতে থাকা এমভি আবদুল্লাহতে পণ্য লোড করা শেষ হয়েছে। কাল রোববার সকালে জাহাজ বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হবে।  তিনি আরও জানান, জাহাজে করেই ২৩ নাবিকের সবাই দেশে ফিরবেন।

জাহাজটি দেশে পৌঁছাতে কতদিন লাগতে পারে—সে বিষয়ে জানতে চাইলে মিজানুল ইসলাম বলেন, ‌‘আগামীকাল রওনা হলে মে মাসের মাঝামাঝিতে এমভি আবদুল্লাহ দেশে পৌঁছাতে পারবে।’

গত ১২ মার্চ মোজাম্বিক থেকে কয়লা নিয়ে দুবাই যাওয়ার পথে সোমালিয়া উপকূল থেকে ৬০০ নটিক্যাল মাইল দূরে জলদস্যুদের কবলে পড়ে এমভি আবদুল্লাহ। অস্ত্রের মুখে জাহাজ ও এর ২৩ নাবিককে জিম্মি করা হয়। এর ৩৩ দিন পর ১৩ এপ্রিল জাহাজ ছেড়ে চলে যায় জলদস্যুরা। এরপর কয়লা খালাসের জন্য দুবাইয়ের আল হামরিয়া বন্দরের উদ্দেশ্যে রওনা হয় জাহাজটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir