শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
মেহের-উন-নেছা গালর্স স্কুলের ৫০ মেধাবীকে বৃত্তি প্রদান বেলকুচিতে শিশু সন্তাসহ পৌর মেয়রকে মারধর,এমপির এপিএসসহ ৬০জনের বিরুদ্ধে মামলা : বিক্ষোভ মিছিল বেলকুচিতে এমপির এপিএস বাহিনীর মারধরে পৌর মেয়র আহত সেমিকন্ডাক্টর খাতে ১০ বিলিয়ন ডলার রপ্তানি আয়ের সম্ভাবনা নারীবান্ধব শিক্ষানীতির কারণে মেয়েরা এগিয়ে: প্রধানমন্ত্রী কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনার ওপর জোর প্রধানমন্ত্রীর সিরাজগঞ্জে স্বাস্থ্য সহকারীদের সম্মানি ভাতা সুকৌশলে হাতিয়ে নিলেন স্বাস্থ্য কর্মকর্তা রাষ্ট্রপতির সঙ্গে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের সাক্ষাৎ বগুড়ায় গাছ কেটে ঢাকায় গ্রেপ্তার হলেন বিএনপি নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের

উপজেলা পরিষদ নির্বাচনে নাটোরে বিএনপি নেতাকে দল থেকে বহিস্কার

রিপোর্টারের নাম / ৪৩ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

বিএনপি’র দলীয় সিদ্ধান্তের বাইরে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় নাটোরের বাগাতিপাড়া উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মানিককে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে। শনিবার ( ৪মে) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। জাহাঙ্গীর হোসেন মানিক উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে তাকে বহিস্কার করা হলো। দ্রুত এই সিদ্ধান্ত কার্যকর করা হবে।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে দাখিলকৃত মনোনয়ন বৈধ হওয়ায় নির্বাচনে অংশগ্রহণের সুযোগ পান মানিক। ‘মোটরসাইকেল’ প্রতীক বরাদ্ধ পাওয়ার পর থেকে তিনি এলাকায় প্রচারণা চালাচ্ছেন।
এ বিষয়ে কথা বলতে বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন মানিকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন  রিসিভ করেননি। জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেওয়ান শাহিন জানান, দলীয় সিদ্ধান্তের বাইরে নির্বাচনে অংশ নেওয়ার কোন সুযোগ নেই।
বিএনপি সঠিক সিদ্ধান্ত নিয়েছে। বিএনপির যেসকল নেতাকর্মী দলীয় সিদ্ধান্তের বাইরে নির্বাচনে অংশ নেবেন তাদের ক্ষেত্রেও একই সিদ্ধান্ত নেবে দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir