মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

বিয়ে নিয়ে কেন এত গোপনীয়তা? অবশেষে মুখ খুললেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক: / ৬৫ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। পাত্র তার দীর্ঘদিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ে। গত ২৩ মার্চ উদয়পুরে বসেছিল দম্পতির বিয়ের আসর। অনুষ্ঠানটি আইটিসি হোটেল, একয়া উদয়পুরের মেমেন্টোসে অনুষ্ঠিত হয়। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন তারা।

এরপর ধীরে ধীরে তাপসীর বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজস্থানের উদয়পুরে বসেছিল তাপসীর বিয়ের আসর। তাপসীর বিয়েতে বলিউডের তেমন কাউকে দেখা যায়নি। তবে অনুরাগ কাশ্যপ, পাভেল গুলাটি, কণিকা ধিলোরা যোগ দিয়েছিলেন। এ বার নিজের বিয়ে প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসকে জানালেন তাপসী।
কবে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন, আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার কোনো পরিকল্পনা রয়েছে কী তাপসীর? এ বিষয় অভিনেত্রী বলেন, ‘একজন পাবলিক ফিগারের বিয়ে করার সময় যে ধরনের যাচাই-বাছাইয়ের মধ্য দিয়ে যেতে হয়, আমি চাইছি না আমার ব্যক্তিগত জীবন এবং এর সঙ্গে জড়িত ব্যক্তিদের তেমনটা অনুভূতি হোক। আমিই এর জন্য সাইন আপ করেছি, আমার সঙ্গী নয়, যারা বিয়েতে জড়িত ছিল তারাও নয়। বাইরে কে কী ভাবছে সেটা বড় কথা নয়, তাই আমি সেসব নিজের কাছেই রেখেছি’।

অভিনেত্রী বলেন,‘বিয়েটা গোপন রাখা কখনই উদ্দেশ্য নয়’। তিনি আরও বলেন, ‘যারা সত্যিকারের আমার কাছের মানুষ, তারা উদযাপনের অংশ ছিল। আমি কখন এবং কীভাবে বিয়ে করতে চাই, আমার উদ্দেশ্য সম্পর্কে তারা জানত’।

তাপসী আরও জানিয়েছেন, মানুষের বিচার-বিবেচনা থেকে দূরে থাকতে চান তিনি। তাই ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। বলেন, ‘আমি এটিকে একটি সর্বজনীন বিষয় করতে চাইনি, কারণ তখন আমি যেভাবে এটি করতে চাই, তা সত্যিই উপভোগ করার পরিবর্তে এটা কেমন দেখতে লাগবে, তা নিয়ে আমি চিন্তিত হয়ে পড়ব। বাইরে থেকে কেমন লাগছে তা নিয়ে ভাবতে শুরু করব। এগুলো নিয়ে আমি ভাবতেই চাইনি। বিশেষ করে এমন একটা জিনিস যা জীবনে একবারই ঘটছে’।

তাপসীর কথায়, ‘এসব নিয়ে কোনও কিছু ফাঁস করার এখন পর্যন্ত কোনও পরিকল্পনা নেই। এখনো এসব প্রকাশ করার জন্য মানসিকভাবে আমি প্রস্তুত নই। আমি জানতাম যারা সেখানে ছিল, তারা আমার জন্য সেখানে থাকতে চায় এবং বিচার করার জন্য উপস্থিত ছিল না, তাই আমি স্বস্তিতে ছিলাম’। তিনি বলেন, ‘ভবিষ্যতে, আমি যদি মনে হয়, বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনতে স্বাচ্ছন্দ্যবোধ করি- তবে আমরা কীভাবে, কী এবং কখন প্রকাশ করব তা ভাবা যাবে’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir