মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ জয়পুরহাটে সেরাদের সেরা গার্লস ক্যাডেট কলেজ জয়পুরহাটে মাদরাসার ফলাফলে বিপর্যয় খতিয়ে দেখা হবে: ইউএনও কাজিপুরে মেঘাই উচ্চ বিদ্যালয়ে পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন রায়পুরে ব্যবসায়ী কল্যাণের উদ্যোগে আনারস মার্কা বিজয়ের লক্ষ্যে মতবিনিময় সভা ।  বেলকুচিতে নির্বাচন পরর্বতী সহিংসতায় মোটর সাইকেল সমথর্ক আহত আলিমের মত্যু, আটক ৩  উল্লাপাড়ার চারটি মাদরাসায় কেউই পাশ করেনি এসএসসি ০৬- এইচএসসি ০৮ ব্যাচের ৩য় গ্রান্ড গেট টুগেদার বেলকুচিতে শর্টসার্কিটে লাগা অগ্নিকাণ্ডে দুটি তাঁত কারখানা ভস্মীভূত সিরাজগঞ্জ কামারখন্দে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে মনোনয়ন দিলেন ১৬ জন

বেলকুচিতে কুখ্যাত বদি ও মান্নান বাহিনীর সন্ত্রাসী কার্যক্রম শুরু

রাব্বি হাসান হৃদয় / ২৮৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা পরিষদ নির্বাচনে দেয়াত-কলম প্রতিকের প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও তার কর্মী-সমর্থকদের উপর হামলা ও মারপিট করেছে প্রতিপক্ষ মোটরসাইকেল প্রতিকের প্রার্থী বদিউজ্জামান ফকিরের সন্ত্রাসী বাহিনী। রোববার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের আজগড়া জামতৈল এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত কর্মী-সমর্থকেরা চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছে। এছাড়া সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযোগে জানা যায়, আসন্ন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের এলাকা ভিত্তিক নির্বাচন পরিচালনার জন্য দৌলতপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সেকান্দার মার্কেটে অফিস স্থাপন করা হয়। সেখানে তার সমর্থকরা বসে ভোটের আলোচনা করছিল। এমন সময়ে প্রতিপক্ষ মোটরসাইকেলের প্রার্থী হাজি বদিউজ্জামান ফকিরের নির্দেশে তার ছোট ভাই মান্নান ফকির সন্ত্রাসী বাহিনী নিয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেকান্দার আলী ও মাসুদ আলী, আশরাফুল ইসলামের উপর হামলা ও মারপিট করে। এসময় তারা অফিসের চেয়ার-টেবিল ভাঙচুর করে চলে যায়। পরে আহত সেকান্দার আলী ও মাসুদ আলী, আশরাফুল ইসলামকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এর কিছু সময় পরেই আজগড়া ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলমের বাড়িতে হামলা চালায় ফকির বাহিনীর সন্ত্রাসীরা। এসময় জাহাঙ্গীরকে বাড়িতে না পেয়ে ছোট বোন রুপসী খাতুনকে মারপিট করে। একই সময় রুপসীর প্রতিবন্ধী স্বামী চা দোকানি রমজান আলীকে বেধরক মারপিট করে। এঘটনায় এলাকায় নিন্দার ঝড় বইছে।

জামতৈল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেকান্দার আলী বলেন, বদি ফকির পরাজয় নিশ্চিত জেনে ক্ষীপ্ত হয়েছে। তার প্রতিপক্ষের সমর্থকদের উপর হামলা, ভাংচুর ও ভয়ভীতি দেখিয়ে নির্বাচনী পরিবেশ বিনষ্টের চেষ্টা করছে। দ্রুত আইনী ব্যবস্থা গ্রহন করার দাবি জানাই।

আজগড়া ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, সন্ত্রাসী ফকির বাহিনীর হামলা ও অত্যাচারের এলাকার মানুষ অতিষ্ট। এখন সময় এসেছে অসহায় মানুষের উচিত জবাব দেয়ার। তাই বদি ফকির পরাজয় বুঝতে পেরে দেয়াত কলমের কর্মীদের মারপিট শুরু করেছে। আমাকে বাড়িতে না পেয়ে বোন ও ভগ্নিপতিকে মারপিট ও ভাঙচুর করেছে। এঘটনায় দোষী বদি ও মান্নান ফকির সহ সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানাই। এবিষয়ে বেলকুচি ও এনায়েতপুর থানা পুুলিশকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir