রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
আম নিয়ে কষ্টগাঁথা কাজিপুরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান বন্ধ থাকা সেফটিক ট্যাঙ্কে নেমে প্রাণ হারালো কুষ্টিয়ার দুই যুবক সামাজিক অপরাধ প্রতিরোধে মসজিদে ওসি’র জনসচেতনতা মূলক বক্তব্য কামারখন্দে কোনাবাড়ীতে উৎসবমুখর পরিবেশে কবরস্থানে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ উদ্বোধন সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির চরম অবনতি উল্লাপাড়ায় ছাত্র ছাত্রীদের মাঝে গাছের চারা বিতারন বিতর্কিত সেই পিআইও মাহাবুব বদলি হয়ে উল্লাপাড়া আসার পাঁয়তারা কোটা আন্দোলন:আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা:মহিদ কেরালায় হারানো আইফোন কামরাঙ্গীরচর থেকে উদ্ধার, দুই ভাই গ্রেফতার

যমুনা ডিগ্রী কলেজের সভাপতি ও উপাধ্যক্ষের বিরুদ্ধে মামলা

রিপোর্টারের নাম / ১৫৮ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
ধর্ষন মামলার বাদী ও তার ভাইসহ স্বজনদের মারপিট, হত্যা, অপহরন, বসতভিটায় পুড়িয়ে দেয়াসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সিরাজগঞ্জের সয়দাবাদ যমুনা ডিগ্রী কলেজের সভাপতি ও উপাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। রবিবার সকালে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাতী গ্রামের মৃত তরিকুল ইসলামের ছেলে মামুন তালুকদার বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলো- যমুনা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি ও শহরের ১নং খলিফাপট্টির মৃত আবু বক্করের ছেলে আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ফারুক, একই মহল্লার তার ভায়রা ভাই ও মৃত আবুল হোসেনের ছেলে যমুনা ডিগ্রী কলেজের  উপাধ্যক্ষ জাকির হোসেন এবং তার স্ত্রী শরিফা খাতুন।
মামলা সুত্রে জানা যায়, যমুনা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ জাকির হোসেনের ছেলে ফাতিন ইসরাত অর্ক বিয়ের প্রলোভনে চন্ডিদাসগাতী গ্রামের বাসিন্দা ও মামলার বাদীর বোন ইসলামিয়া কলেজের ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষন করে। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে গত ২৫ জুন সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ অর্ককে আটক করে জেল হাজতে পাঠায়। এ ঘটনায় আনোয়ার হোসেন ফারুক ও তার ভায়রা জাকির হোসেন ক্ষিপ্ত হয়ে মামলার বাদী মামুন ও ধর্ষন মামলার বাদী তার বোনকে হত্যাসহ নানা ধরনের হুমকি দিতে থাকে। এক পর্যায়ে গত ২ জুলাই বিকেলে আসামীরা দেশীয় অস্ত্র নিয়ে বাদীকে তার বাড়ীর সামনে ঘিরে ফেলে এবং তার বোন যেন ধর্ষন মামলা তুলে নিয়ে এ জন্য হুমকি, হত্যা ও অপহরনের চেষ্টা চালায়। এ সময় বাদীর চিৎকার করিলে লোকজন এগিয়ে আসলে আসামীরা বাদী ও তার বোনসহ আত্মীয় স্বজনকে অপহরন, খুন করে গুম, মুক্তিপন আদায় এবং বাদীর বসতবাড়ী লুটপাট ও আগুন দিয়ে জ্বালিয়ে দেয়ার হুমকি দিয়ে চলে যায়। এছাড়াও গবাদি পশুকে বিষপান হত্যা, জোরপুর্বক ফসল কেটে নেয়াসহ বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলার ভয় দেখায়। এ অবস্থায় বাদী আসামীদের ভয়ে ভীতি হয়ে এবং আইনশৃংখলা রক্ষার জন্য রবিবার আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আসামীদের বিরুদ্ধে সমন জারি করেছে বলেও মামলার আইনজীবী সহকারী জানিয়েছেন।
মামলার বাদী মামুন তালুকদার জানান, একদিকে বোনের চরম ক্ষতি করেছে। অন্যদিকে মামলা করায় হত্যাসহ নানা ধরনের হুমকি দিচ্ছে। এ অবস্থায় ভয়ভীতির মধ্যে আমি ও আমার বোন ও মাসহ স্বজনরা নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি স্থানীয় প্রশাসনের কাছে নিরাপত্তার দাবীও জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir