মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
খানসামায় বাড়ি বাড়ি জ্বরের রোগী, সেবা দিতে হিমশিমে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা  খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারিয়াকান্দি পৌর বিএনপির দোয়া মাহফিল নীলফামারীর ডিমলায় পাটচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত। রান্ধুবীবাড়িতে হিন্দু ব্যক্তিকে ভয়ভীতি ও ধমক উচ্ছেদের নোটিশ পেয়েই স্ট্রোকে নিহত স্বাধীন গণমাধ্যমে হুমকি ও কণ্ঠ রোধের অপচেষ্টা,প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩ কোটি টাকার টোল আদায় মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান তিস্তা নিয়ে শেখ হাসিনাকে মোদির আশ্বাস! উষ্মা জানিয়ে দিল্লিকে চিঠি পশ্চিমবঙ্গের খানসামা উপজেলায় ল্যাট্রিন পেয়ে খুশি ১৬ দরিদ্র পরিবার ‘ন্যায়কুঞ্জ’ স্থাপনে বিচারপ্রার্থী মানুষের কষ্ট লাঘব হবে : প্রধান বিচারপতি

বিচারপ্রাথীদের সাথে ভালো ব্যবহার করতে হবে, বিরক্ত হওয়া যাবে না : সিরাজগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ

নিজস্ব প্রতিবেদক / ৯৬ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে


সিরাজগঞ্জ জেলা জজ আদালতের সহায়ক কর্মচারিদের অংশগ্রহণে তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে। বুধবার বিকেলে সিরাজগঞ্জ জেলা জজ আদালতে তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আদালত সহায়ক কর্মচারিদের সিরাজগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা আদালতের বিচারক এম আলী আহমেদ বলেন, কোর্টে যারা আসে তারা বিপদে পরেই আসে। তারা নির্যাতিত, নিপীড়ত বঞ্চিত মানুষ। তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে। কোনভাবেই বিরক্ত হওয়া যাবে না।

তিনি আরও বলেন, জনগণের ট্যাক্সের টাকায় আমাদের সবার বেতন হয়। আমরা জনগণের সারভেন্ট। জনগণকে অবহেলা করবেন না। সেবার গুণগত মান বজায় রাখতে হবে।


প্রশিক্ষণ কর্মশালায় শেষে অংশগ্রহণকারী আদালত সহায়ক কর্মচারীদের মধ্যে সনদ বিতরণ করা হয়।

উক্ত কর্মশালায় সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ ও ২ এর বিচারক, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত জেলা ও দায়রা জজ, যুগ্ম জেলা ও দায়রা জজ, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহ অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মশালার কোর্স কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র সহকারী জজ সদর আদালতের বিচারক ও নেজারত বিভাগের ভারপ্রাপ্ত জজ মো. আহসান হাবিব।


তিনদিনব্যাপী এই প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত জ্ঞান সিরাজগঞ্জের বিচার প্রার্থী জনগণের দ্রুত ও মানসম্মত ন্যায় বিচার প্রাপ্তিতে অধিকতর সহায়ক হবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন সিনিয়র জেলা ও দায়রা জজ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir